ইনসাইড বাংলাদেশ

খিলবাইচা জি.এফ ইউ কলেজে নবীনবরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত


প্রকাশ: 12/03/2022


Thumbnail

লক্ষ্মীপুর সদর উপজেলার ৫নং পাবর্তীনগরের খিলবাইছা জি.এফ.ইউ. স্কুল এন্ড কলেজে নবীনবরণ ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ মার্চ) দুপুরে কলেজ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। এ সময় তিনি শিক্ষার্থীদেরকে পড়াশোনায় মনোনিবেশ করে দেশ ও সমাজের কল্যাণে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটি থেকে জিপিএ-৫ পেয়ে ভর্তিকৃত ১৮ জন শিক্ষার্থীকে ব্যক্তিগতভাবে নগদ টাকা বৃত্তি প্রদান করেন প্রধান অতিথি লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

কলেজ পরিচালনা কমিটির সভাপতি মো: সামছুল আমিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হামদে রাব্বি, ইউপি চেয়ারম্যান ওয়াহিদুর রহমান, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, কলেজের শিক্ষক-ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ছাত্রছাত্রীদের মাঝে বিভিন্ন ইভেন্টের পুরস্কার তুলে দেওয়া হয়। এ সময় বক্তারা ছাত্রছাত্রী ও অভিভাবকদের উদ্দেশ্যে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭