ইনসাইড বাংলাদেশ

টাকার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ


প্রকাশ: 13/03/2022


Thumbnail

সুনামগঞ্জের তাহিরপুরে এক কন্যাশিশুকে ২০ টাকার প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার (১২ মার্চ) উপজেলার উত্তর বড়দল ইউনিয়নে এই ঘটনা ঘটে। শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির ছাত্রী।

ঘটনার পর শনিবার সন্ধ্যায় ভুক্তভুগীর মা জানান, সকালে তার শিশু কন্যাকে বসতঘরে রেখে শিশুর বাবাকে নিয়ে কয়লা কুড়াতে যাদুকাটা নদীতে চলে যান তিনি। নদীতে কাজ শেষে সন্ধ্যার দিকে স্বামী-স্ত্রী বাড়িতে ফিরে আসেন।

বাড়িতে ফেরার পর শিশু জানায়, উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের সীমান্তবর্তী রাজাই গ্রামের মৃত লোকমান মিয়ার ছেলে আবু কালাম ওরফে খেলু তাকে ঘরে একা পেয়ে ২০ টাকা হাতে দিয়ে ঘরের দরজা বন্ধ করে ধর্ষণ করেছে। চলে যাওয়ার সময় বলে যায়, এ ঘটনা জানালে তাকে প্রাণে মেরে ফেলবে।

উত্তর বড়দল ইউনিয়নের স্থানীয় ওয়ার্ড সদস্য কপিল মিয়া জানান, এমন একটি ঘটনা শুনে তিনি ভুক্তভুগীর বাড়িতে গিয়ে খোঁজখবর নিয়েছেন। ঘটনা তার কাছে সত্য বলে মনে হয়েছে।

এ বিষয়ে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার বলেন, এ ঘটনায় ভিকটিমের বাবা-মা রাতে শিশুকে নিয়ে থানায় আসেন। ঘটনার সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭