কালার ইনসাইড

জ্যোতিকা জ্যোতির ভাইয়ের প্রেমে পড়ে বাংলাদেশে নেপালি মেয়ে


প্রকাশ: 13/03/2022


Thumbnail

সিঙ্গাপুরে চাকরি করতেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির ভাই পলাশ পাল। সেখানেই তার সঙ্গে পরিচয় হয় নেপালি মেয়ে অনুদেবী ভুজেলের। একপর্যায়ে একে অপরের প্রেমে পড়েন তাঁরা। আড়াই বছর প্রেমের পর যখন বিয়ের সিদ্ধান্ত নেওয়ার পালা তখনই বাধল বিপত্তি।

সব বাধা পেরিয়ে গত ৭ মার্চ অনুদেবী চলে আসেন বাংলাদেশে। ১০ মার্চ ঢাকায় জমজমাট আয়োজনে তাদের বিয়ে দেন পলাশের বড় বোন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। ১২ মার্চ পলাশের গ্রামের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের হতিহর গ্রামে করা হয় বউভাতের আয়োজন ।


সেই আয়োজনে বর-কনেকে শুভেচ্ছা জানাতে হাজির হন ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদসহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ ও এলাকাবাসী। ওই গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক নিতাই চন্দ্র পাল ও পূর্ণিমা রাণী পাল দম্পতির ছোট ছেলে পলাশ পাল।

পলাশ পাল বলেন, ‘সিঙ্গাপুরের একটি প্রাইভেট কম্পানিতে ছয় বছর ধরে চাকরি করছি। অনুদেবী সিঙ্গাপুরের আরেকটি প্রাইভেট কম্পানিতে চাকরি করত। সেখানেই আমাদের পরিচয়, পরিচয় থেকে প্রণয়। নেপালি, হিন্দি, বাংলাসহ আরো কয়েকটি ভাষায় কথা বলতে পারে অনুদেবী। তাই আমার পরিবারের সঙ্গে খুব সহজেই মানিয়ে নিতে পারছে। ’

জানা গেছে, অনুদেবীর মা নেপালি হলেও বাবা ভারতীয়। বাবার বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের দার্জিলিং জেলার নকশালবাড়ী। তবে অনুদেবীরা পরিবারসহ থাকেন নেপালে। সেটাই তাদের বাড়ি। দুই বোনের মধ্যে তিনি ছোট। বড় বোনের বিয়ে হয়েছে নেপালে।
 
পলাশের বড় বোন টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি বলেন, আমরা চার ভাই-বোনের মধ্যে পলাশ সবার ছোট। অনুদেবীর সঙ্গে তার সম্পর্কের কথা আমরা আগেই জানতাম, সে বলেছে আমাদের। তাদের প্রেমের সফল পরিণয় ঘটাতে পেরে আমরা সবাই খুব আনন্দিত।





প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭