ইনসাইড পলিটিক্স

‘আওয়ামী লীগ কখনো অন্ধকার পথ দিয়ে ক্ষমতায় আসেনি’


প্রকাশ: 13/03/2022


Thumbnail

আওয়ামী লীগ কখনো অন্ধকার পথ দিয়ে ক্ষমতায় আসেনি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আজ রোববার (১৩ মার্চ) দুপুরে নওগাঁর মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। 

খায়রুজ্জামান লিটন বলেন, আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল। বাংলাদেশের মানুষকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর হাত ধরে এই দলের জন্ম। আজকে তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশের উন্নয়ন করে যাচ্ছেন তখন একটি দল হিংসায় পুরে যায়। তারা যে কোনো একটা ইস্যু তৈরি করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। তাই এদেরকে মোকাবেলা করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। 

মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আবদুল আওয়াল, শহীদুজ্জামান সরকার এমপিসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে পুনরায় সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদারকে সভাপতি ও আহসান হাবিব ভোদনকে সাধারণ সম্পাদক ঘোষণা করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭