ইনসাইড বাংলাদেশ

নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার সৎবাবা


প্রকাশ: 16/03/2022


Thumbnail

নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে এক সৎবাবাকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে  কিশোরগঞ্জের ভৈরব উপজেলায়। গতকাল মঙ্গলবার (১৫ মার্চ) বিকেলে ভুক্তভোগী কিশোরী থানায় মামলা করার পর সন্ধ্যায় উপজেলার জামালপুর গ্রাম থেকে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্র ও অভিযোগ সূত্র জানা গেছে, ধর্ষণের শিকার কিশোরীর বাবা তার মাকে তালাক দিলে মা দ্বিতীয় বিয়ে করেন। এই সংসারে মা তার মেয়েকে নিয়ে স্বামীর বাড়িতেই থাকতেন। পরে ঘটনার দিন সকালে ওই কিশোরীর মা যখন বাসায় ছিল না তখন সৎবাবা তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

কিশোরীর অভিযোগ, ‘ঘটনার পর সৎবাবা হুমকি দেয় ঘটনাটি কাউকে জানালে পরিণতি ভাল হবে না। ঘটনার ৫ দিন পর থানায় মামলা করে সে।’ ভূক্তভোগী কিশোরীর মা বলেন, ‘আমার স্বামী এমন ঘটনা ঘটাবে কখনো ভাবতে পারিনি। তার হুমকির ভয়ে মামলা করতে ৫ দিন দেরি হয়েছে। আমি এ ধরণের ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু বিচার চাই। এমন স্বামীর সংসার করতে চাই না।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মো. গোলাম মোস্তফা গণমাধ্যমকে জানান, ধর্ষিতা কিশোরী তার মাাকে নিয়ে থানায় এসে অভিযোগ দেওয়ার তিন ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী ওই কিশোরীর ডাক্তারী পরীক্ষা শেষে রিপোর্ট পাওয়ার পর অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭