ইনসাইড হেলথ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বাচিপের শ্রদ্ধাঞ্জলি নিবেদন


প্রকাশ: 17/03/2022


Thumbnail

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‌‘১০২ তম জন্মবার্ষিকী’ ও ‘জাতীয় শিশু দিবস’ উপলক্ষে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে আওয়ামী লীগের পেশাজীবী ভ্রাতৃপ্রতিম চিকিৎসকদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল সাড়ে দশটায় ধানমণ্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সংগঠনের সভাপতি অধ্যাপক ডা. এম. ইকবাল আর্সলান ও  মহাসচিব অধ্যাপক ডা. এমএ আজিজের নেতৃত্বে এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

একই সময় স্বাচিপ বঙ্গবন্ধু মেডিক্যাল  বিশ্ববিদ্যালয় শাখার পক্ষে সদস্য সচিব সহযোগী অধ্যাপক ডা আরিফুল ইসলাম জোয়ার্দার টিটোর নেতৃত্বে ভাষা শহীদদের শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে।

এ সময় স্বাচিপের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি অধ্যাপক ডা কনক কান্তি বড়ুয়া, দপ্তর সম্পাদক সহকারী অধ্যাপক ডা এহসান উদ্দিন খান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক অধ্যাপক  ডা. জাহাঙ্গীর আলম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ডা:আ.ফ.ম আরিফুল ইসলাম( নবীন), গ্রন্থনা ও প্রকাশনা সহ সম্পাদক বিএসএমএমইউ সহকারী পরিচালক ডা এহসানুল কবির সুমন, স্বাস্থ্য ও প্রশিক্ষণ বিষয়ক  সহ সম্পাদক ডা কামরুজ্জামান ভুঁঞা কামরুল, কেন্দ্রীয় কমিটির সদস্য সহযোগী অধ্যাপক ডা.প্রদীপ কুমার দেবনাথ, অধ্যাপক ডা দিলরুবা আক্তার, জনস্বাস্থ্যবিদ সহকারী অধ্যাপক ডা মারফ হক খানসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে, সকালে আওয়ামী লীগ সভানেত্রী ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা নিবেদনের পর সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হয় ৩২ নম্বর।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭