কালার ইনসাইড

যুক্তরাষ্ট্র থেকে বঙ্গবন্ধুকে স্মরণ করে যা বললেন শাকিব খান


প্রকাশ: 17/03/2022


Thumbnail

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন আজ। ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেছিলেন এই মহান নেতা। স্বাধীনতার স্বপ্নদ্রষ্টার জন্মবার্ষিকীতে গোটা দেশের মানুষই শুভেচ্ছা জানাচ্ছেন, স্মরণ করছেন।

বাদ যাচ্ছেন না শোবিজ অঙ্গনের তারকারাও। আর শোবিজের কথা উঠলেই দেশের শীর্ষ তারকার কথা চলে আসে। তিনি শাকিব খান। বর্তমানে রয়েছেন সুদূর যুক্তরাষ্ট্রে। তবে ভোলেননি বঙ্গবন্ধুর কথা। জানালেন শ্রদ্ধা ও শুভেচ্ছা।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে বঙ্গবন্ধুকে নিয়ে একটি পোস্ট দিয়েছেন শাকিব খান। লিখেছেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলেন বাংলাদেশের স্থপতি। তার যোগ্য নেতৃত্বের কারণে আমরা বিশ্বে স্বাধীন জাতি হিসেবে প্রতিষ্ঠা পেয়েছি। রাজনৈতিক ও অর্থনৈতিক স্বাধীনতার পাশাপাশি বঙ্গবন্ধু সাংস্কৃতিক স্বাধীনতাকে গুরুত্বপূর্ণ মনে করতেন। এই মহান নেতার অমর বাণীকে আমরা সংস্কৃতির মানুষেরা পাথেয় মনে করি।’

বঙ্গবন্ধুর আদর্শ মেনে চলার প্রত্যাশা ব্যক্ত করে শাকিব লেখেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ, পরিকল্পনা, ন্যায়নীতি, জীবন, চিন্তা ও কর্ম থেকে শিক্ষা নিয়ে যদি আমরা এগিয়ে যেতে পারি, তবে এই আপোষহীন ও বাস্তববাদী নেতার স্বপ্ন সফল হবে বলে মনে করি। বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকীতে শুভেচ্ছা ও শ্রদ্ধা।’

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে যুক্তরাষ্ট্রে গেছেন শাকিব খান। কয়েকমাস থেকে সেখানকার নাগরিকত্ব নিচ্ছেন তিনি। এছাড়া মার্কিন মুলুকে সিনেমাও বানাবেন এই তারকা। ঘোষণা দিয়েছেন নতুন প্রজেক্টের। যেটা পরিচালনা করবেন হিমেল আশরাফ। প্রযোজনা করবেন শাকিব নিজেই।

ওই সিনেমার বেশিরভাগ শুটিং হবে যুক্তরাষ্ট্রে। কিছু অংশের চিত্রায়ন হবে বাংলাদেশে। নির্মাণ শেষে আন্তর্জাতিকভাবে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে ঢালিউড কিং-এর।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭