কালার ইনসাইড

নতুন বিজ্ঞাপনে বুবলী


প্রকাশ: 17/03/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা শবন বুবলী। নতুন নতুন চলচ্চিত্র নিয়ে বেশ ব্যস্ত সময় কাটছে তাঁর। যেনো দম ফেলার সময় নেই। এত ব্যস্ততার মাঝেই নতুন বিজ্ঞাপন নিয়ে হাজির হচ্ছেন রি নায়িকা। নিজের ফেসবুক পেজে ছবি পোস্ট করে নতুন বিজ্ঞাপনের খবরটি নিজেই জানিয়েছেন।

আজ বৃহস্পতিবার ( ১৭ মার্চ) নিজের ফেসবুক পেজে বুবলী লিখেন, ‘New TVC is coming soon.....'

বুবলীর এই পোস্টের নিচে প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। পোস্ট করা ছবিতে দেখা যায়, মেহেদি পরে বিভিন্ন স্টাইলে বুবলী ছবি দিয়েছেন। বেশ দারুণ দেখাচ্ছে ঢাকাই ছবির জনপ্রিয় এই নায়িকাকে।

এদিকে চিত্রনায়ক আদর আজাদের সঙ্গে দ্বিতীয়বারের মতো বুবলী জুটি হয়ে ‘লোকাল’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।ছবিটি পরিচালনা করচবেন সাইফ চন্দন।

বুবলী-আদর অভিনীত প্রথম চলচ্চিত্র ‘তালাশ’ মুক্তির অপেক্ষায়। সিনেমাটি নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির।

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে র ‘কয়লা’ নামে আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হন বুবলী। অ্যাকশন-থ্রিলার গল্পের সিনেমাটিতেও তাকে দেখা যাবে একজন প্রতিবাদী নারীর চরিত্রে। অন্যদিকে, বছরের শুরুতে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে বুবলীর সিনেমা ‘টান’। এছাড়া তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার তালিকায় রয়েছে—‘রিভেঞ্জ’, ‘তালাশ’ ও ‘ক্যাসিনো’ প্রভৃতি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭