ইনসাইড বাংলাদেশ

সিমকার্ড নিয়ে ঝগড়া, আত্মহত্যা গৃহবধূর


প্রকাশ: 18/03/2022


Thumbnail

লক্ষ্মীপুরে সিমকার্ড কেন্দ্র করে স্বামীর সঙ্গে ঝগড়ার পর অভিমান করে সানজিদা সুলতানা (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত ১১টার দিকে পৌর শহরের লাহারকান্দি এলাকার মাস্টার কলোনির রোজ ভিলায় এ ঘটনা ঘটে।

পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, দুপুরে মোবাইলফোনের একটি সিমকার্ড নিয়ে রাজন ও সানজিদার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ছেলেকে নিয়ে বাসা থেকে বের হয়ে যায় রাজন। এরপর তারা বাসায় ফেরেনি। বাসায় সানজিদার মা আসমা বেগম ও ছোট বোন ছিল। এশার সময় মা ও বোনকে নামাজের কথা বলে শয়নকক্ষের দরজা বন্ধ করে দেয়। কিছু সময় পার হলে দরজা না খোলায় সন্দেহ হয় তাদের। পরে জানালা দিয়ে সানজিদার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। 

সানজিদা সদর উপজেলার মান্দারী ইউনিয়নের যাদৈয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী রাজন হোসেনের স্ত্রী। তাদের সংসারে চার বছরের একটি ছেলে রয়েছে। ছেলেকে নিয়ে সানজিদা লক্ষ্মীপুর পৌরসভার মাস্টার কলোনিতে ভাড়া বাসায় থাকতেন। প্রায় দেড় মাস আগে রাজন মালয়েশিয়া থেকে দেশে আসেন। 

সানজিদার মা আসমা বেগম বলেন, মোবাইলে সিমকার্ড নিয়ে ঝগড়ার পর ছেলেকে নিয়ে ঘোরার জন্য রাজন বাসা থেকে বের হয়। রাত বাড়তে থাকলেও তারা ফিরে আসেনি। পরে সানজিদা নামাজের কথা বলে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে আত্মহত্যা করে। 

লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) পলাশ কান্তি নাথ বলেন, পারিবারিক কলহে গৃহবধূ আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭