ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে এক লাখেরও বেশি পরিবার পাচ্ছে টিসিবি পণ্য


প্রকাশ: 18/03/2022


Thumbnail

লক্ষ্মীপুরে এক লাখ ১৫ হাজার ৬৮৯ পরিবারের মাঝে টিসিবির পণ্যসামগ্রী বিতরণ করা হবে। পবিত্র রমযান উপলক্ষে সারা দেশের ন্যায় লক্ষ্মীপুরেও ভর্তুকি মূল্যে টিসিবি’র পণ্যসামগ্রী এসব নিম্নআয়ের পরিবারগুলোর মাঝে পৌঁছে দেয়া হবে।

শুক্রবার (১৮ মার্চ) সকালে জেলা প্রশাসকের হলরুমে এক মতবিনিময় সভায় এই তথ্য নিশ্চিত করা হয়। এদিকে সুবিধাভোগী এসব পরিবারগুলোকে সুলভ মূল্যে পণ্য দিতে নির্ধারিত কার্ড বিতরণ কার্যক্রমও ইতিমধ্যে শেষ হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে এতে সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ।

মতবিনিময় সভায় জানানো হয়, ২০ মার্চ জেলার পাঁচটি উপজেলায় ৯ হাজার ৮৮টি পরিবার ও ২১ মার্চ জেলার পাঁচটি উপজেলার ৭ হাজার ৮১৪টি পরিবারকে টিসিবির পণ্য ক্রয়ের সুবিধা দেওয়া হবে। পাঁচ উপজেলায় ১৩ জন ডিলারের মাধ্যমে এই পণ্য বিতরণ কার্যক্রম শুরু হবে।

টিসিবির ডিলারদের নির্ধারিত গাড়ি থেকে চিনি প্রতি কেজি ৫৫ টাকা, মসুর ডাল কেজি প্রতি ৬৫ টাকা, সয়াবিন তৈল কেজি প্রতি ১১০ টাকা ও ছোলা কেজি প্রতি ৫০ টাকা দরে ক্রয় করতে পারবেন উপকারভোগীরা।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক নুর এ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) নিগার সুলতানাসহ জেলায় কর্মরত সাংবাদিকরা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭