কালার ইনসাইড

জন্মদিনে নতুন সিনেমার ঘোষণা শাকিবের, নায়িকা হলিউড অভিনেত্রী


প্রকাশ: 28/03/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের মেগাস্টার তিনি। যার ছবি মানেই হল ভর্তি দর্শক। চলচ্চিত্রের নির্মাতা, প্রযোজকরা যাকে নিয়ে ভরসা করতে পারেন তিনি আর কেউ নন, তিনি শাকিব খান। আজ ২৮ মার্চ এই নায়কের জন্মদিন। আজকের এই দিনে ৪৩ বছরে পা দিলেন তিনি। 

বিশেষ এ দিনটিতে দেশে নেই শাকিব খান। রয়েছে যুক্তরাষ্ট্রে। সেখানেই তার জন্মদিন উদযাপিত হচ্ছে।বিশেষ দিনটি উপলক্ষে ভক্তদের নতুন চমক দিলেন এই ঢালিউড মেগাস্টার।

আজ যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের একটি কনভেনশন সেন্টারে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিতব্য নতুন সিনেমার জমকালো মহরত অনুষ্ঠিত হবে।আর এ সিনেমা নাম ‘রাজকুমার’।এতে শাকিব খানের বিপরীতে হলিউডের অভিনেত্রী নিকোল কিডম্যান অভিনয় করবেন।

‘রাজকুমার’ ছবিটি পরিচালনা করবেন হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটির নাম । সিনেমাটি প্রযোজনা করেছেন জাকারিয়া মাসুদ ও কাজী রিটন।

সিনেমার অন্যতম প্রযোজক জাকারিয়া মাসুদ যুক্তরাষ্ট্র গণমাধ্যমকে বলেন, 'শাকিব খানকে নিয়ে আজকে যে সিনেমার মহরত হবে, সেটি একটি আন্তর্জাতিক মানের সিনেমা হবে। এই সিনেমা শুধু বাংলাদেশে নয়, যুক্তরাষ্ট্রের সবগুলো সিনেমা হল, মধ্যপ্রাচ্য, ভারতসহ অনেক দেশে মুক্তি পাবে। বাংলাদেশের সব রেকর্ড ছাড়িয়ে যাবে এই সিনেমা দিয়ে।'

জানা গেছে  আগামী জুলাইয়ের প্রথম সপ্তাহ থেকে আমেরিকায় সিনেমার শুটিং শুরু হবে।

উল্লেখ্য, নিকোল ম্যারি কিডম্যান, এসি (নিকোল কিডম্যান নামে পরিচিত।তিনি একজন অস্ট্রেলীয় অভিনেত্রী, চলচ্চিত্র প্রযোজক ও গায়িকা।কিডম্যানের প্রথম উল্লেখযোগ্য কাজ ছিল ১৯৮৯ সালের থ্রিলারধর্মী চলচ্চিত্র ডেড কাম এবং থ্রিলার মিনি ধারাবাহিক ব্যাংকক হিল্টন। ১৯৯০ এর দশকের প্রথম দিকে ডেজ অব থান্ডার (১৯৯০), রোমান্স-নাট্যধর্মী ফার অ্যান্ড অ্যাওয়ে (১৯৯২) ও সুপারহিরো চলচ্চিত্র ব্যাটম্যান ফরেভার (১৯৯৫) এ অভিনয় দিয়ে বিশ্বব্যাপী পরিচিতি লাভ করেন। ২০০১ সালের সঙ্গীতধর্মী মুলা রুশ! চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি দ্বিতীয়বারের মত গোল্ডেন গ্লোব পুরস্কার এবং প্রথমবারের মত একাডেমি পুরস্কার এর মনোনয়ন লাভ করেন। ২০০২ সালে দ্য আওয়ার্স চলচ্চিত্রে ভার্জিনিয়া উলফ এর ভূমিকায় অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেত্রীর জন্য একাডেমি পুরস্কার, গোল্ডেন গ্লোব পুরস্কার, বাফটা পুরস্কার এবং বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-এ শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে রৌপ্য ভল্লুক অর্জন করেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭