ক্লাব ইনসাইড

ইউল্যাবে উদ্যোক্তা মেলার আজ শেষদিন


প্রকাশ: 30/03/2022


Thumbnail

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে চলছে উদ্যোক্তা মেলা। তিনদিন ব্যাপি এই মেলা গত সোমবার( ২৮ মার্চ) শুরু হয়ে চলবে বুধবার(৩০ মার্চ) পর্যন্ত। ইউল্যাবের বিজনেস ক্লাব মূলত মেলাটির আয়োজন করলেও মেলার পৃষ্ঠপোষকতা করে বিডি বাজেট বিউটি(BBB)।

সোমবার( ২৮ মার্চ) মেলার উদ্ভোধন করেন প্রতিষ্ঠানটির ভাইস-চ্যান্সেলর ইমরান রহমান।

প্রায় ২ বছর পর বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস খুলে দেওয়ায় শিক্ষার্থীরা  উৎসব মূখর পরিবেশে মেলাকে বরণ করে নেয়। এবারের মেলায় মোট স্টল সংখ্যা ১৮ টি। খাদ্য থেকে পোশাক কিংবা হস্তশিল্প থেকে গ্যাজেট সকল ধরনের পণ্য নিয়েই মেলায় অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের তরুণ উদ্যোক্তারা। 

মেলায় উপস্থিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তামজিদ সৌমিক বাংলা ইনসাইডারকে বলেন, করোনা পরবর্তি সময়কালে ক্যাম্পাসে এমন রঙিন পরিবেশে উদযাপন সত্যিই প্রশংশনীয়। এদিকে মেলায় অংশগ্রহণকারীরা জানান, তরুণদের উদ্যোক্তা হতে উৎসাহিত করাই মেলার মূল লক্ষ্য। মেলায় স্টল গুলোর মধ্যে হাতে তৈরী শিল্পকর্মগুলোই মানুষ বেশি কিনছেন। মেলাটি ক্যাম্পাসের ভেতরে হওয়ায় অনেকে ও ক্লাসের ফাকে এসে ঘুরে দেখছেন স্টলগুলো। 

এছাড়াও বিজনেস ক্লাবের এক্সিকিউটিভ অবননী বলেন, 'বিজনেস ক্লাব থেকে আয়োজিত এই উদ্যোক্তা মেলার গত দুইদিনে  তরুণ শিক্ষার্থীদের ভালো সারা পেয়েছি। আশাকরি তরুণ শিক্ষার্থীরা এ আয়জোনে অনুপ্রানিত হয়েছে।  
উল্লেখ্য:  মেলায় কোনো প্রবেশ ফি না থাকায় সকলের উপস্থিতি ছিলো চোখে পরার মত।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭