কালার ইনসাইড

নির্মাণের আগেই অগ্রীম টাকা পাচ্ছে ‘রাজকুমার’


প্রকাশ: 30/03/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক তিনি। যার চলচ্চিত্র মানে হল ভর্তি দর্শক। যাকে নিয়ে নির্মাতা থেকে শুরু করে প্রযোজক সবাই ভরসা করতে পারেন তিনি শাকিব খান। এই মেগাস্টারকে নিয়ে নির্মাতা হিমেল আশরাফ শুরু করতে যাচ্ছেন 'রাজকুমার'। শাকিবের জন্মদিন উপলক্ষ্যে আমেরিকার নিউইয়র্কে ছবিটির মহরতও অনুষ্ঠিত হয়েছে। ছবিটি মুক্তির আগে অগ্রীম টাকা পাওয়ার প্রতিশ্রুতি পেয়েছে বলে জানিয়েছেন পরিচালক।

হিমেল আশরাফ তার ভেরিফাইড ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসের মাধ্যমে অগ্রীম অর্থপ্রাপ্তির বিষয়টি জানিয়েছেন। তিনি লেখেন, সিনেমার ডিষ্ট্রিবিউটর কানাডায় সজিব ভাইর সাথে যোগাযোগ করে একদিন ভিডিও কলে পুরা স্ক্রিপ্ট শেয়ার করলাম। তিনি গল্প শুনেই বললেন, হিমেল আমি এই সিনেমার সাথে আছি। এই গল্প আর শাকিব খান থাকলে তিনি ১০০ ভাগ আশাবাদি এই সিনেমা নিয়ে, তিনি কথা দিলেন বাংলাদেশের বাইরে ১৫০ সিনেমা হলে তিনি এই সিনেমা মুক্তি দিবেন। মিনিমাম ১৫০ হল, সাথে অগ্রীম একটা বড় টাকাও দিতে রাজী হলেন। ইন্টারন্যাশনাল কোন ডিষ্ট্রিবিউটর থেকে অগ্রীম টাকা পাবো এটাতো কল্পনারও বাইরে ছিল।

সৌদি আরব, দুবাই, কাতার, বাহরাইন, লন্ডন, মালয়শিয়া, অষ্ট্রেলিয়া, কানাডায় ছবিটি মুক্তির আগে অনুষ্ঠান করার পরিকল্পনাও রয়েছে বলে জানালেন হিমেল।

ছবিটি প্রযোজনা করছে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। সহ-প্রযোজক হিসেবে রয়েছেন আমেরিকা প্রবাসী জাকারিয়া মাসুদ ও কাজী রিটন।

শাকিবের বিপরীতে অভিনয় করবেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি মার্কিন। তিনি আমেরিকান টিভি সিরিয়ালে অভিনয় করেন। অর্ধ শতাধিক মার্কিন অভিনেত্রীদের মধ্যে অডিশনের মাধ্যমে কোর্টনি কফিকে চূড়ান্ত করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক।
বিজ্ঞাপন

বলিউড ও হলিউডের টেকনেশিয়ানরা এ ছবিতে কাজ করবেন। শুটিং শুরু হবে আগামী জুলাই মাসে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭