কালার ইনসাইড

উচ্ছ্বসিত সজল


প্রকাশ: 05/04/2022


Thumbnail

ছোট পর্দার প্রিয় মুখ আব্দুন নূর সজল। দুই দশকেরও বেশি সময় ধরে পর্দায় দর্শকদের মুগ্ধ করে আসছেন। ছোট পর্দার পাশাপাশি কাজ করছেন বড় পর্দাতেও।  এরই মধ্যে আবু সাইয়ীদের পরিচালনায় ‘সংযোগ’ সিনেমার কাজ শেষ করেছেন এই অভিনেতা। এরমাঝেই নতুন খবর দিলেন তিনি। দেশের বাইরের থেকে তাঁর জন্য উড়ে আসলো কাজের সম্মাননা। শর্টফিল্ম "কাগজের মানুষ"এ পেপার বিক্রেতার চরিত্রে অভিনয় করে এ পুরস্কার পেয়েছেন তিনি। 

সজল জানান, পুরস্কার অবশ্যই খুব আনন্দের এবং সম্মানের। দেশের বাইরে থেকে পুরস্কারপ্রাপ্তি সেটা  চিন্তাতিত বিষয়। তারপরও যদি পুরস্কার প্রাপ্তি ঘটে সে আনন্দ ভাষায় প্রকাশ করা যায় না। কারণ পুরস্কারটা শুধু তখন একজন অভিনেতার একজন পরিচালকের নয় বরং পুরস্কারটি দেশের মানুষদের।

শর্টফিল্মটি নির্মাণ করেছেন রবিউল শিকদার।

এদিকে বর্তমান কাজ নিয়ে সজল জানান, এবারের ঈদে তিনি খুব বেশি নাটকে অভিনয় করবেন না। ফেরদৌস হাসান রানাসহ আর দু’একজন নির্মাতার নাটকে অভিনয় করতে পারেন। তবে মাবরুর রশীদ বান্নাহ্’র পরিচালনায় তিন-চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তার অভিনয় করার কথা রয়েছে।

উল্লেখ্য, নাটকের পাশাপাশি সজল এবার মনোনিবেশ করেছেন শর্টফিল্মে। ইতোমধ্যে বেশ কিছু শর্টফিল্মে কাজ করেছেন তিনি। পাশপাশি আরও কিছুর করার পরিকল্পনাও আছে তাঁর।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭