কালার ইনসাইড

আহাম’র নতুন আউটলেটে র‍্যাম্পে হাঁটলেন একঝাক মডেল


প্রকাশ: 05/04/2022


Thumbnail

বাঙালি উৎসবপ্রিয়। যে কোনো উৎসবে পোশাকে তারা বৈচিত্র চায়। কিছুদিন পরেই পহেলা বৈশাখ এবং এর পরেই ঈদ। আসন্ন দুটি উৎসব উপলক্ষে নাটক, মিউজিক ভিডিও এবং ফ্যাশন হাউসগুলোর ফটোশুটে অংশ নিচ্ছেন তারকারা। তারই ধারাবাহিকতায় দেশের একঝাক জনপ্রিয় মডেল ‘আহাম’ ফ্যাশন হাউসের নতুন শোরুম উদ্বোধন করেন। এছাড়া র‍্যাম্পেও হাঁটেন দেশের জনপ্রিয় এসব মডেলরা।

এই তালিকায় রয়েছেন,  রুমা, মারিয়া কিসপট্টা,দোয়েল ম্যাশ, বারিশ হক, লিনডা, তৃণ, আঁখি, ঋতিকা, ইমরান, মাহিম, ইমতু, নিঝুম রুবিনা, সহ অনেকে।

রাজধানীর উত্তরায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘আহাম’ ফ্যাশন হাউসের নতুন শোরুম উদ্বোধন করা হয়। গৌতম সাহার কোরিওগ্রাফীতে র‍্যাম্পে হাঁটার পাশাপাশি ফটোশুটও করা হয়।  

মডেল তৃণ বলেন, নিয়মিত মডেলিং করছি। এখন কাজের ব্যস্ততা একটু বেশি। কারণ সামনে পহেলা বৈশাখ ও ঈদ। যে কোনো উৎসবে নতুন ড্রেস পরিধান করেন মানুষ। এই উৎসবকে সামনে রেখে আহাম ফ্যাশন হাউজে বেশকিছু নতুন পোশাকের শুট করেছি।

কোরিওগ্রাফার গৌতম সাহা বলেন, ঈদকে সামনে রেখে ফটোশুটের ব্যস্ততা বেড়েছে। ঈদের নতুন ডিজাইনের পোশাকের জন্য ফটোশুট করছে ফ্যাশন হাউজগুলো। নতুন কনসেপ্ট নিয়ে দেশের জনপ্রিয় মডেল ও তারকাদের নিয়ে শুট করছি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭