কালার ইনসাইড

মডেলের প্রেমে মজেছেন মিলন, ঘর ভর্তি বুবলীর ছবি


প্রকাশ: 07/04/2022


Thumbnail

শিরোনামটি দেখে হয়তো অনেকের চোখ কপালে উঠেছে। হ্যাঁ সত্যিই বুবলীর প্রেমে মজেছেন অভিনেতা মিলন। তবে তা বাস্তবে নয়। জসিম উদ্দিন জাকিরের ‘মায়া দ্য লাভ’ ছবিতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, বুবলী, সাইমন ও রোশান। ছবির গল্পে বুবলী একজন মডেল। একটি পাক্ষিক পত্রিকা বুবলীকে নিয়ে প্রচ্ছদ করেছে। প্রচ্ছদের সেই ছবি দেখে প্রেমে পড়েন ধনী ব্যবসায়ী মিলন।

সঙ্গে সঙ্গে বাজারে প্রকাশিত সব পত্রিকা একাই কিনে বাসায় আনেন। বুবলীর ছবিসম্বলিত পত্রিকাটি দিয়ে সারা ঘর সাজিয়ে তারপর শান্ত হন মিলন। বিছানায় বসে গিটার বাজিয়ে বুবলীকে ভেবে গানও করেন। সেই গল্পেরই কয়েকটি দৃশ্যের শুটিং হয়েছে ৫ এপ্রিল।

মিলন বলেন, এক সাইকো প্রেমিকের গল্পে নির্মিত হচ্ছে ছবিটি। অনেক দিন ধরে এমন একটি চরিত্রের খোঁজ করছিলাম। আমার প্রথম ছবি ‘দেহরক্ষী’তেও এমন একটি চরিত্রে অভিনয় করেছিলাম। দর্শক লুফে নিয়েছিলেন চরিত্রটি। এখনো আমি ভক্তদের বলতে শুনি এমন চরিত্র আবার কবে করব।



পরিচালক জসিম বলেন, চরিত্রটি যখন লিখছিলাম তখন মিলন ভাইয়ের কথাই চোখে ভাসছিল। এমন পাগল প্রেমিকের চরিত্রে তাঁকেই মানায়। মিলন ভাইয়ের কাছে যতটুকু আশা করেছিলাম শুটিংয়ে গিয়ে তার চেয়েও বেশি পেয়েছি।

এর মধ্যে ছবিটির ৬০ শতাংশ শুটিং শেষ হয়েছে বলে জানান পরিচালক। সব ঠিক থাকলে এ বছরই ছবিটি মুক্তি দিতে চান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭