কালার ইনসাইড

সবাইকে মজা করার সুযোগ দেই: নার্গিস ফাখরি


প্রকাশ: 08/04/2022


Thumbnail

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। বড় পর্দায় এখন খুব একটা নিয়মিত নন এই অভিনেত্রী। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় নার্গিস। নিয়মিত ছবি পোস্ট করেন। ভক্তদের প্রশংসা পেলেও নিন্দুকের বিদ্রূপও শুনতে হয় তাকে। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বডি শেমিং নিয়ে কথা বলেনছেন তিনি।

নার্গিস ফাখরি বলেন, বডি শেমিং নিয়ে আমার অভিজ্ঞতা খুব অল্প সময়ের। সবাই আপনাকে একটি নির্দিষ্ট গড়নে দেখতে চায়। আর সেটি ধরে রাখাটা কঠিন। প্রথম যখন ভারতে আসলাম খুব চিকন ছিলাম। সবাই বলেছিল, ওজন বাড়াতে হবে তারপর সেটি ধরে রাখতে হবে। সেটিই করেছিলাম। ধরতে গেলে চিকনই ছিলাম। পরে ৫০ পাউন্ড ওজন বাড়ে। এরপর বলা হলো আমি অন্তঃসত্ত্বা।

এই অভিনেত্রী আরো বলেন, আমার কাছে এটি মোটেও হাস্যকর মনে হয়নি। যদিও এটি হাস্যকর ছিল। শুরুতে খারাপ লেগেছিল, কিন্তু পরে মনে হলো— নিজেকে ধরে রাখা আমার দায়িত্ব। ওয়ার্ক আউট করে ৪০ পাউন্ড ওজন কমিয়ে আবার আগের অবস্থায় ফিরে আসি। ওজন বাড়লেই সবাই মনে করে আসি অন্তঃসত্ত্বা।

সম্প্রতি কাশ্মিরী বংশোদ্ভূত মার্কিন ব্যবসায়ী টনি বেগের সঙ্গে নার্গিসের প্রেমের গুঞ্জন চাউর হয়। এ প্রসঙ্গে তিনি বলেন, মানুষ অনেক কথাই বলে। তাই আমি এ বিষয়ে কোনো কথা বলতে চাই না। যার যা ইচ্ছা তাই লেখেন। সবাইকে মজা করার সুযোগ দেই।

মাঝে অভিনয় থেকে বিরতি নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন নার্গিস ফাখরি। তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘তোরবাজ’। বর্তমানে পবন কল্যাণের সঙ্গে ‘হারি হারা বীরা মাল্লু’ সিনেমার শুটিং করছেন তিনি। এছাড়া সম্প্রতি এফসিআই ল্যাকমে ফ্যাশন উইকে দেখা গেছে এই অভিনেত্রীকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭