কালার ইনসাইড

শুরুতেই হোঁচট খেলেন জাজের নতুন নায়িকা মুন


প্রকাশ: 10/04/2022


Thumbnail

ঢাকাই সিনেমায় নতুন নায়িকা হিসেবে পথচলা শুরু করেছেন জাকিয়া কামাল মুন। 'পাপ' নামে সিনেমার নতুন নায়িকা হিসেবে কাজ করছেন তিনি। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও সৈকত নাসির পরিচালিত সিনেমাটির শুটিং এরই মধ্যে শুরু হয়েছে। চলতি মাসের ২ এপ্রিল (শনিবার) থেকে শুটিংয়ে অংশ নেন মাহা।

সিনেমাটির শুটিং চলাকালে পায়ে আঘাত পেয়েছেন নবাগত এই নায়িকা। এতে আহত হন গুরুতর। তার ডান পায়ের হাড় ফ্র্যাকচার হয়েছে। তাৎক্ষণিকভাবে মাহাকে শনিবার (৯ এপ্রিল) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন তিনি হাসপাতালেই চিকিৎসা নিচ্ছেন। এ তথ্য নিশ্চিত করেছেন মাহা নিজেই।

তিনি বলেন, রোশান, মাসুদ রানা চরিত্রের রাসেল রানা ও আমি সিনেমাটির ৪৯ নাম্বার সিন করতে গিয়ে হুট করে পায়ে প্রচণ্ড আঘাত পাই। সাথে সাথে শুটিং ইউনিট আমাকে হাসপাতালে ভর্তি করে। ডাক্তার জানিয়েছেন, পায়ের হাড় ভেঙে গেছে। ঠিক হতে সময় লাগবে। এখন দুই সপ্তাহ বিশ্রামে থাকতে হবে।

মাহা বলেন, এখন হাসপাতালেই আছি। সাভারের রাজমহল রিসোর্টে বেশ কয়েক দিন ধরে ‘পাপ’ সিনেমার শুটিং চলছিল। কথা ছিল একটানা কাজ করে সিনেমাটির কাজ শেষ করা হবে। এখনো ২৩ দিনের শুটিং বাকি। আমি এক সপ্তাহ বিশ্রাম নিয়ে কাজে ফিরতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হয়ে শুটিং শুরু করতে পারি।

মাহি, নুসরাত ফারিয়া, ফারিন খান, পূজা চেরিদের পর এবার এই প্রতিষ্ঠানের হাত ধরে নায়িকা হিসেবে যাত্রা করলেন মাহা। সিনেমাটিতে আরও অভিনয় করছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন প্রযোজক আব্দুল আজিজ।

জাকিয়া কামাল মুন, যিনি পেশায় একজন চিকিৎসক অর্থাৎ এমবিবিএস ডাক্তার। তার ডাক নাম মাহা। ‘পাপ’-এর মাধ্যমেই নায়িকা হিসেবে অভিষিক্ত হতে যাচ্ছেন চিকিৎসক মাহা। প্রথমবার সিনেমায় কাজের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত তিনি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭