কালার ইনসাইড

এবার নিজের রেস্তোরাঁর জন্য মাহি বানাচ্ছেন মিষ্টি কুমড়ার মেগুনি!


প্রকাশ: 10/04/2022


Thumbnail

নতুন ব্যবসায় নাম লিখিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা মাহিয়া মাহি। গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে তার রেস্তোরাঁ ‘ফারিশতা’। পুরোপুরি চালু না হলেও রোজার প্রথম দিন থেকেই সীমিত পরিসরে বেচা-বিক্রি শুরু হয়। মাহি উপস্থিত থেকে রোজ ইফতারসামগ্রী তুলে দেন ক্রেতাদের হাতে।

এবার এই নায়িকা জানালেন, তাদের ইফতার মেন্যুতে যোগ হচ্ছে বিশেষ বেগুনি। যার নাম- মেগুনি। যা তৈরি হচ্ছে মিষ্টি কুমড়া দিয়ে। রবিবার (১০ এপ্রিল) থেকে এটি তার রেস্তোরাঁয় পাওয়া যাবে। 

মাহি বলেন, ‘আমি খুব এক্সাইটেড নতুন আইটেম নিয়ে। মিষ্টি কুমড়া দিয়ে বানানো এটার নাম দিয়েছি- মেগুনি। আমি ইনসপায়ার্ড হয়েছি মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে। আমি রাজনীতি বুঝি না। কিন্তু তার কাজ আমার ভালো লাগে। তিনি বেগুনের ওপর চাপ কমাতে মিষ্টি কুমড়া দিয়ে বেগুনি বানাতে বলেছেন। এটা অসাধু ব্যবসায়ীদের জন্য মোক্ষম জবাব।’

তিনি আরও বলেন, ‘সে কারণে আমার ফারিশতার জন্য এটা তৈরি করছি। কিছু অসাধু ব্যবসায়ীরা রোজা এলেই বেগুনের দাম বাড়ায়। এতে আমরা বিপদে পড়ি। এবার তাদের আমরা বিপদে ফেলবো। বেগুনি খাবো না। মেগুনি খাবো। আপনারা আপনাদের বেগুন নিয়ে থাকেন।’

জানা যায়, মাহির রেস্টুরেন্টটি তিনটি ফ্লোর নিয়ে ছয় হাজার বর্গফুটের এই ব্যবসা প্রতিষ্ঠান। যেখানে থাকবে দেশি ও বিদেশি নানা ধরনের খাবার। রুফটপে আড্ডা দেওয়ার সুযোগও থাকছে। 

এদিকে, মাহিয়া মাহি এই মুহূর্তে ‘অফিসার’ নামে নতুন চলচ্চিত্রের শুটিং করছেন। বদিউল আলম পরিচালিত এই চলচ্চিত্রে মাহির বিপরীতে অভিনয় করছেন ডি এ তায়েব। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭