কালার ইনসাইড

বাচসাস-এর প্রতিষ্ঠা বার্ষিকী ও ইফতার মাহফিল উদযাপন


প্রকাশ: 11/04/2022


Thumbnail

বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)-এর ৫৪ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা এবং ইফতার মাহফিল উদযাপিত হয়েছে। বাচসাস'র আহবায়ক কমিটির আহবায়ক হাবিবুল হুদার সভাপতিত্বে এবং সদস্য সচিব কামরুল হাসান দর্পণের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

রোববার (১০ এপ্রিল) জাতীয় হ্যান্ডবল ইনডোর স্টেডিয়ামে এক বার্নাঢ্য আয়োজনে এই অনুষ্ঠান আয়োজিত হয়। অনুষ্ঠানে সংগঠনের অনেকেই উপস্থিত ছিলো। এছাড়াও,  জাতীয় প্রেসক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এবং ঢাকা সংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের অংশগ্রহণে পুরো আয়োজন হয়ে উঠেছিলো আনন্দমুখর। 



আলোচনা সভায় বক্তব্য রাখেন, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ডিইউজে’র সাধারণ সম্পাদক আকতার হোসেন, সাংগঠনিক সম্পাদক এ. জিহাদুর রহমান জিহাদ, সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাবেক সাধারণ সাজ্জাদ আলম খান তপু, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল আমিন রোকন।

এছাড়াও বক্তব্য রাখেন চিত্রনায়ক ওমর সানি, চিত্রনায়িকা অঞ্জনা, চলচ্চিত্র প্রদর্শক সমিতির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন। বাচসাসের সিনিয়র সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন, দেওয়ান হাবিবুর রহমান, অঞ্জন রহমান, লিটন এরশাদ, দুলাল খান ও আব্দুল্লাহ জেয়াদ।

অনুষ্ঠানে চলচ্চিত্র ও সংস্কৃতি অঙ্গনের নির্মাতা, শিল্পী ও কলাকুশলীদের অংশগ্রহণে পুরো পরিবেশ উৎসবমুখর ও মিলনমেলায় পরিণত হয়েছে।সৃষ্টি হয়েছে একে অপরের সাথে কুশল বিনিময়ের সুযোগ। উপস্থিত সকলেই এমন একটি আয়োজন করার জন্য বাচসাস আহবায়ক কমিটির প্রশংসা ও সন্তুষ্টি প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ৭ মার্চ সাধারণ সদস্যদের উদ্যোগে এক বিশেষ সাধারণ সভায় এডহক কমিটি গঠন করা হয়। এডহক কমিটি এক মাসের ব্যবধানে বাচসাসের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও ইফতার মাহফিলের আয়োজন করে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭