কালার ইনসাইড

বিরতি কাটিয়ে বিজ্ঞাপনে ফিরলেন জাহারা মিতু


প্রকাশ: 11/04/2022


Thumbnail

জাহারা মিতু, যার শোবিজে পথ চলা শুরু সুন্দরী প্রতিযোগিতা দিয়ে। জনপ্রিয়তা পেয়েছেন খেলাধুলা বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করে। উপস্থাপনার পাশাপাশি অভিনয় করেছেন নাটক-সিনেমাতেও। তার শুরুটা হয় ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে ‘আগুন’ সিনেমা দিয়ে। তিনি শোবিজের প্রিয়মুখ জাহারা মিতু। এরপর যুক্ত হয়েছেন কলকাতার দেবের সঙ্গে ‘কমান্ডো’ সিনেমায়।

শাকিব খান, কলকাতার দেবের সঙ্গে অভিনয় করে ফেললেও এখনও সিনেমাগুলো মুক্তি পায়নি। তবে তার অভিনয় দেখা মিলেছে নাটকে। তবে এখন সিনেমাতেই বেশি মনোযোগ দিয়েছেন মিতু। নতুন খবর হলো 
দীর্ঘ তিন বছর পর বিজ্ঞাপনে কাজ করছেন তিনি।

আরএফএল ডাইনিং টেবিলের বিজ্ঞাপনে দেখা যাবে তাকে। সোমবার (১১ এপ্রিল) রাজধানীর উত্তরায় বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিয়েছেন মিতু। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন ইসরার আহমেদ আদনান।

নতুন বিজ্ঞাপন প্রসঙ্গে জাহারা মিতু বাংলা ইনসাইডারকে বলেন, চলচ্চিত্রে ব্যস্ততার কারণে এখন আর বিজ্ঞাপনে কাজ করার সুযোগ হয় না। মাঝে শুটিংয়ে একটু বিরতি ছিল। তাই সবকিছু ব্যাটে বলে মিলে যাওয়াতে তিন বছর পর এই বিজ্ঞাপনটিতে কাজ করছি। আশা করছি, দর্শক ভালো একটি বিজ্ঞাপন পাবে।

সর্বশেষ জাহারা মিতুকে একটি তেলের বিজ্ঞাপনে দেখা গেছে। এরপর আর তাকে বিজ্ঞাপনে পাওয়া যায়নি। তারপর থেকে অভিনেত্রী ক্রমশ ব্যস্ত হয়ে যান চলচ্চিত্রে। বর্তমানে চলচ্চিত্র ঘিরেই তার সব ব্যস্ততা।

এদিকে, ঢাকার অদূরে আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি বাসস্ট্যান্ড সংলগ্ন ফিল্ম ভ্যালিতে তরুণ নির্মাতা সুমন ধর পরিচালিত ‘শত্রু’ সিনেমার দ্বিতীয় লটের কাজ শুরু হয়েছে আজ (সোমবার) থেকে। আগামীকাল মঙ্গলবার থেকে শুটিংয়ে অংশ নেবেন জাহারা মিতু।

বর্তমানে জাহারা মিতুর হাতে রয়েছে বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’, শামীম আহমেদ রনির ‘কমান্ডো’, অপূর্ব রানার  ‘যন্ত্রণা’, কাজী হায়াতের ‘জয় বাংলা’ ও  শাহীন সুমনের ‘কুস্তিগীর’ সিনেমাগুলি। সবকিছু ঠিক থাকলে এর যে কোন একটি সিনেমা দিয়ে চলতি বছরই বড় পর্দায় অভিষিক্ত হবেন মিতু।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭