ইনসাইড বাংলাদেশ

নববর্ষের শুভেচ্ছা জানালেন বিভিন্ন দেশের কূটনীতিকরা


প্রকাশ: 14/04/2022


Thumbnail

সবাইকে নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ঢাকার বিদেশি মিশন ও মিশনের দায়িত্বরত হাইকমিশনার-রাষ্ট্রদূতরা। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) টুইটবার্তা এবং ফেসবুকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানায় বিদেশি মিশন ও দূতরা।

মিশনগুলোর মধ্যে রয়েছেন- ভারত, চীন, অস্ট্রেলিয়া, সুইডেন ও সুইজারল্যান্ড। দূতদের মধ্যে রয়েছেন- অস্ট্রেলিয়ার হাইকমিশনার জেরেমি ব্রুয়ার, সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেক্স বার্গ ফন লিন্ডে, সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত নাথালি চুয়ার্ড, ডেনমার্কের রাষ্ট্রদূত উইনি এস্ট্রাপ পিটারসেনসহ আরও অনেকেই।

ভারতীয় হাইকমিশন তাদের ভেরিফায়েড ফেসবুকে সবাইকে পহেলা বৈশাখের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

অস্ট্রেলিয়ার হাইকমিশনার জেরেমি ব্রুয়ার শুভেচ্ছা বার্তায় বলেন, বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তির বছরে সবাইকে জানাই বাংলা নববর্ষের শুভেচ্ছা। আগামী ৫০ বছরে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার সম্পর্ক আরও শক্তিশালী হবে, এমন প্রত্যাশায় আছি।

শুভেচ্ছা বার্তায় চীনা দূতাবাস লিখেছে, বাংলা নববর্ষ ১৪২৯ এর শুভ আগমন উপলক্ষে বাংলাদেশের সকল বন্ধুদের জানাই বৈশাখী শুভেচ্ছা। এ নতুন বছরে কামনা করি- সকলের সুস্বাস্থ্য, নব অগ্রগতি এবং অফুরন্ত সুখ ও বিস্ময়কর সমৃদ্ধি। চীন-বাংলাদেশের বন্ধুত্ব চিরস্থায়ী হোক।

টুইটবার্তায় সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেক্স বার্গ ফন লিন্ডে লিখেছেন, শুভ বাংলা নববর্ষ ১৪২৯! নতুন বাংলা বছরে আমি আপনাদের সবার সুখ এবং সমৃদ্ধি কামনা করছি।

সুইস রাষ্ট্রদূত নাথালি চুয়ার্ডস লিখেছেন, সবাইকে পহেলা বৈশাখের অনেক অনেক শুভেচ্ছা রইলো আমাদের পক্ষ থেকে। শুভ নববর্ষ ১৪২৯ !

ডেনমার্কের রাষ্ট্রদূত উইনি এস্ট্রাপ পিটারসেন সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭