কালার ইনসাইড

আমাদের দমিয়ে রাখার ক্ষমতা তোমাদের নাই: রাজ রিপা


প্রকাশ: 14/04/2022


Thumbnail

আজ পহেলা বৈশাখ, বাংলা ১৪২৯। ১৪২৮ সনকে বিদায় জানিয়ে বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বছর। পরপর দুই বছর করোনা মহামারির কারণে বর্ষবরণ অনুষ্ঠান সীমিত কিংবা ঘরোয়া পরিবেশে হলেও এবার নানান আয়োজনের মধ্য দিয়ে বাঙালি বরণ করছে নতুন বছরকে। পিছিয়ে নেই শোবিজ তারকারাও। বাংলা নতুন বছরকে বরণ করছেন নানা ভাবে তাঁরা।

সবাইকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা রাজ রিপা বাংলা ইনসাইডারকে বলেন,পহেলা বৈশাখ আমি এমনিতেই পালন করি না। তারপর রামজান মাসে তো প্রশ্নই আসেনা। যার যার ধর্ম সে সে পালন করবে আমি এটাতেই বিশ্বাসী।



সম্প্রতি টিপ ও হিজাব নিয়ে বেশ কিছু বিতর্ক উঠেছে। বিষয়টি নিয়ে তিনি বলেন,আমরা সবাই নিজেস্ব গতিতে চলি। নিজেদের পছন্দ অনুযায়ী নিজেদেরকে সাজাই। সমাজে কিছু মানুষ আছে যারা কুসংস্কারকে বিশ্বাস করে এবং তারা মানুষের পিছনে মানুষকে নিয়ে কথা বলতে পছন্দ করে এটা যুগ যুগ থেকে হয়ে এসেছে এটা আমাদের মেনে নিতে হবে তবে আমরা মেনে নিয়ে যদি আমরা আমাদের গতিতে এগিয়ে যাই তাহলে কে কি বলল বা না বলুল তাতে কিছু যায় আসে না। আমরা আমাদের মতো চলবো এবং নিজের সৎ সাহস,বুদ্ধি ও যোগ্যতা দিয়ে আঙুল তুলে কথা বলা মানুষ গুলো কে প্রমান দিবো যে বলা কথায় আমার কিছু যায় আসে না, উল্টো তোমাদের অযথা সময় নষ্ট।

নিন্দাকরিদের উদ্দেশ্যে তিনি বলেন, একটাই কথা, তোমাদের বলার যোগ্যতা আছে বটে কিন্তু আমাদের দমিয়ে রাখার ক্ষমতা তোমাদের নাই।

উল্লেখ্য, দহন চলচ্চিত্রের মাধ্যমে রূপালি পর্দায় নাম লেখান রাজ রিপা। বর্তমানে বেশ কয়েকটি চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় পার করছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭