ওয়ার্ল্ড ইনসাইড

ইমরানের সাবেক স্ত্রীর বাড়ির বাইরে বিরোধীদের বিক্ষোভে ক্ষুব্ধ জেমিমা


প্রকাশ: 15/04/2022


Thumbnail

পাকিস্তানের সদ্য সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রীর বাড়ির বাইরে নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরীফের সমর্থকরা বিক্ষোভ করায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন জেমিমা গোল্ডস্মিথ। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ও দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে প্রতিবাদের ডাক দিয়েছে পাকিস্তান মুসলিগ-নওয়াজের যুক্তরাজ্য শাখা। 

এতে ইমরানের সাবেক স্ত্রীও বেজায় চটেছেন। ক্ষেপে গিয়ে তিনি এক টুইট বার্তায় বলেছেন, ‘আমার বাড়ির বাইরে বিক্ষোভের ডাক, আমার সন্তানদের লক্ষ্যবস্তু বানানো, সামাজিক যোগাযোগমাধ্যমে ইহুদি বিদ্বেষ, সব দেখে মনে হচ্ছে আমি আবার নব্বই দশকের লাহোরে ফিরে গেছি।’ সাথে তিনি হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন, ‘পুরানা পাকিস্তান।’

ইমরান খানের ‘নয়া পাকিস্তান’ স্লোগানকে কটাক্ষ করে বর্তমানে বিরোধীরা ও ক্ষমতাসীনরা ‘পুরানা পাকিস্তান’ স্লোগানটা ব্যবহার করছেন। আর সেই ‘পুরানা পাকিস্তান’ হ্যাশট্যাগে মুসলিম লিগ-নওয়াজের নেতাদের কটাক্ষ করেছেন সাবেক ইমরান পত্নী।
ইমরান বিরোধী বিক্ষোভের ডাকের পোস্টারে বিরোধীরা লাল কালিতে লিখেছেন, ‘ইমরান নিয়াজির বিরুদ্ধে প্রতিবাদ’। সাথে প্রথম বন্ধনীর মধ্যে লেখা হয়েছে, ‘আটা চোর, ছেনি চোর, জাকাত খয়রাত চোর, বিদেশি সাহায্য চোর।’ ১৭ এপ্রিল যুক্তরাজ্যে জেমিমার বাড়ির সামনে এই প্রতিবাদের ডাক দিয়েছে মুসলিম লিগ-নওয়াজের যুক্তরাজ্য শাখা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭