কালার ইনসাইড

১৯ বছরের এই তরুণ হতেই হয়েছে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সম্পাদনা


প্রকাশ: 16/04/2022


Thumbnail

অবশেষে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। মুক্তির প্রথম দিনেই (১৪ এপ্রিল) ভারতে রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে সিনেমাটি। সেই ধারা বিদ্যমান। যে সিনেমাটি ঘিরে এত আলোচনা, সেটি সম্পাদনা করেছে ১৯ বছরের এক তরুণ। নাম উজ্জ্বল কুলকার্নি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, আগে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র এডিট করতেন উজ্জ্বল। তার কাজ চোখে পড়ে ‘কেজিএফ’ নির্মাতা প্রশান্ত নীলের। ভীষণ পছন্দ হয় নির্মাতার। তিনি বুঝতে পারেন, এই ছেলের মেধা কাজে লাগাতে পারলে দুর্দান্ত কিছু হবে। সেই উপলব্ধি থেকেই উজ্জ্বলকে নিজের দলে যুক্ত করেন। দায়িত্ব দেন ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সম্পাদনার। নির্মাতাকে হতাশ করেনি উজ্জ্বল। চোখ ধাঁধানো এডিট করে মুগ্ধ করেছেন সবাইকে।

এর আগে ২০১৮ সালে মুক্তি পায় প্রথম কিস্তি ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’। সে সময় ভারতীয় এই সিনেমাটি দর্শকদের হৃদয় ছুঁয়ে নেয়। তাইতো সিনেমার দ্বিতীয় কিস্তির অপেক্ষায় ছিলেন সিনেমাপ্রেমীরা।

উল্লেখ্য, ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সিনেমাটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল। এতে ইয়াশ ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন- সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭