কালার ইনসাইড

ঈদে 'ব্যাচেলর পয়েন্ট' নিয়ে অমির নতুন চমক


প্রকাশ: 16/04/2022


Thumbnail

কাজল আরেফিন অমি, বাংলা নাটকের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম জনপ্রিয় একজন। খুব অল্প সময়ের মাঝেই তার অনন্য কাজ দিয়ে হয়েছেন আলোচিত এবং প্রশংসিত। তার নির্মিত এক্স বয়ফ্রেন্ড, এক্স গার্লফ্রেন্ড, ব্যাচেলর পয়েন্টসহ অসংখ্য নাটক সাড়া জাগিয়েছে দর্শকদের মাঝে।

কাজল আরেফিন অমি নির্মিত সিরিয়াল 'ব্যাচেলর পয়েন্ট' নাটকটি ইতোমধ্যে বেশ আলোচিত হয়েছে। নাটকটির  প্রতিটি চরিত্র মানুষের মনে ও মুখে। নাটকে অভিনয় করা মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ প্রত্যেকেই পেয়েছে আকাশছোঁয়া জনপ্রিয়তা। সব কিছু মিলিয়ে নাটকটি এতটাই জনপ্রিয় হয়ে উঠে যে যখন টিভি চ্যানেল কর্তৃপক্ষ এটি বন্ধ করে দেয় তখন দর্শক তা মানতে পারেনি। হুমায়ুন আহমেদ এর বাকের ভাইয়ের পর আবার বাংলাদেশের সাধারণ দর্শকেরা রাস্তায় নামে অমির ব্যাচেলর পয়েন্ট আবার শুরু করার জন্য। দর্শকেরা নিজ উদ্যোগে মানববন্ধন করে ব্যাচেলর পয়েন্টের জন্য। দর্শকদের অভূতপূর্ব সাড়া ব্যাচেলর পয়েন্ট নতুন করে শুরু করেন নির্মাতা। নতুন খবর হলো আসছে রোজার 'ব্যাচেলর পয়েন্ট'র নতুন চমক নিয়ে দর্শকদের সামনে আসছেন এই নির্মাতা।

আসছে ঈদ উপলক্ষ্যে এবার ‘ব্যাচেলর পয়েন্ট’ এর পাশা, কাবিলা, শুভ, হাবু, শিমুল, অন্তরাদের নিয়ে তিনি নির্মাণ করতে যাচ্ছেন ‘ব্যাচেলর রমজান’। নির্মাতা অমি বলেন, ব্যাচেলর পয়েন্ট’ এর অভিনেতাদের নিয়ে এরআগে ব্যাচেলর ট্রিপ, ব্যাচেলর ঈদ ও ব্যাচেলর কোয়ারেন্টাইন নির্মাণ করি। নাটকগুলোতে মজারছলে ব্যাচেলরদের জীবনের বিভিন্ন অভিজ্ঞতার গল্প দেখিয়েছি। এবার নাটকে আমরা দেখাবো- কাবিলা,পাশা,শুভ, হাবু – এরা রমজানে কী করে? কে রোজা রেখে গোপনে কিছু খেয়ে ফেলে, কে নামাজ পড়ে, কে ঠিক মতো নামাজ পড়ে না, কে একেবারে হাজী হয়ে যায়, কে ঈদকে সামনে রেখে কীভাবে শপিং করে, ডেটিং করে- এসব কিছুই উঠে আসবে এই নাটকে।

নির্মাতা জানান, ধ্রুব মিউজিকের ব্যানারে নির্মিতব্য ‘ব্যাচেলর রমজান’ নাটকটির দর্শক ঈদুল ফিতরের দিন দেখতে পারবেন।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭