কালার ইনসাইড

নববর্ষে হলো জয়ার শুটিং, বুঝতে পারেনি কেউ


প্রকাশ: 17/04/2022


Thumbnail

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান। বর্তমানে তিনি দুই বাংলার চলচ্চিত্রেই নিয়মিত। শুধু অভিনয় দিয়েই ভারতের সম্মানজনক ফিল্মফেয়ার পুরস্কারে নিয়মিত হয়ে গেছেন জয়া আহসান। ইতোপূর্বে দুইবার পুরস্কারটি জিতেছেন তিনি। গত বছর দুটি সিনেমার জন্য মনোনয়ন পেয়েছিলেন অভিনেত্রী এবং সবাইকে টপকে তিনিই ছিনিয়ে নেন ব্ল্যাক লেডি।

এ বছরও ঘটনার পুনরাবৃত্তি হলো। ফিল্মফেয়ার বাংলা ২০২১ আসরে দুটি মনোনয়ন পেয়েছেন জয়া আহসান। তবে এবার একটি সিনেমার জন্যই দুই ক্যাটাগরিতে সেরাদের কাতারে জায়গা করে নিয়েছেন তিনি।

এদিকে ১৪ এপ্রিল সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি বেশ কিছু ছবি আপলোড দেন। ক্যাপশনে লেখেন, সবাইকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা। ১৪২৯ সালের প্রথম দিন পুরনো অভিজ্ঞতা নতুন করে অনুভব করার সুযোগ হলো। দিনব্যাপী কাজ করলাম সেই চারুকলা, সেই রমনার বটমূল প্রান্তরে। কত বছর পর সেখানে যাওয়া, তাও নববর্ষকে বরণ করে নেয়ার এই বিশেষ দিনে, আহ! অদ্ভুত ভালো লাগায় আচ্ছন্ন ছিলাম পুরোটা দিন। আর এই সুযোগ করে দেয়ার জন্য ধন্যবাদ ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম ও তার ইরানি ইউনিটকে।



তিনি আরও লেখেন, পুরো ইউনিটের সবাই মিলে আজ আমরা গায়ে জড়িয়েছিলাম বৈশাখী পোশাক। ভীষণ আনন্দে কেটেছে পুরোটা দিন। এই ইউনিটের সঙ্গে বিগত দুই সপ্তাহ ধরে কাজ করছি ‘ফেরেশতে’ নামের চলচ্চিত্রে। ব্যস্ততার কারণে এতদিন কিছুই জানাতে পারিনি। তবে আশা রাখি, সবকিছু গুছিয়ে খুব শিগগিরই আমরা এই চলচ্চিত্রের বিস্তারিত সব তথ্য নিয়ে আপনাদের সামনে হাজির হবো। স্বপ্ন পূরণের বছর হোক ১৪২৯। সবাইকে আবারো নববর্ষের রঙিন শুভেচ্ছা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭