কালার ইনসাইড

শাকিবের ‘গলুই’ দিয়ে চালু হচ্ছে পুরান ঢাকায় নতুন মাল্টিপ্লেক্স


প্রকাশ: 17/04/2022


Thumbnail

আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান ও পূজা চেরী অভিনীত চলচ্চিত্র ‘গলুই’। ছবিটি পরিচালনা করেছেন নির্মাতা এস এ হক অলিক। আর এই ‘গলুই’ সিনেমা দিয়েই ঈদে চালু হতে যাচ্ছে পুরান ঢাকার বুড়িগঙ্গার তীরে গড়ে ওঠা ৪টি স্ক্রিনের আধুনিক একটি মাল্টিপ্লেক্স থিয়েটার। যার নাম ‘জয়-লায়ন সিনেমাস’।

জয়-লায়ন সিনেমাস-এর অন্যতম অংশীদার বঙ্গ। প্রতিষ্ঠানটির চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান জানান, আরও আগেই মাল্টিপ্লেক্সটি প্রস্তুত হয়ে থাকলেও করোনার কারণে এতদিন চালু হয়নি।

জয়-লায়ন সিনেমাস-এর জেনারেল ম্যানেজার (জিএম) বায়েজিদ হাসান শাওন বলেন, ঈদে আমাদের একটি স্ক্রিনে ‘গলুই’ চলবে। দর্শকদের চাহিদা বাড়লে স্ক্রিন সংখ্যা বাড়াবো। অন্যান্য স্ক্রিনে হলিউডের ছবি চলবে। শনিবার (১৬ এপ্রিল) দেশের প্রথম ছবি হিসেবে আমাদের সঙ্গে চুক্তি স্বাক্ষর হলো পরিচালক এস এ হক অলিকের সঙ্গে।

আবহমান গ্রাম বাংলার কৃষ্টি-কালচার, বিলীন হতে যাওয়া নৌকা বাইচ ও সত্তর-আশির দর্শকের রোমান্টিক প্রেম প্রেক্ষাপট নিয়ে সম্পূর্ণ মৌলিক গল্পের ছবি ‘গলুই’। পরিচালক অলিক জানান, জয়-লায়ন সিনেমাস-এ ঈদের দিন থেকে দৈনিক চারটি করে শো চালবে ‘গলুই’-এর।

পিরিওডিক্যাল রোমান্টিক গল্পের ছবি ‘গলুই’ ২০২০-২১ অর্থ বছরে সরকারি অনুদান পায়। এর সহ-প্রযোজক খোরশেদ আলম খসরু। এতে শাকিব খানের বিপরীতে প্রথমবার কাজ করেছেন পূজা চেরী।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭