কালার ইনসাইড

ছাত্রী থেকে সিয়ামের বউ হলেন সাথী


প্রকাশ: 23/04/2022


Thumbnail

 বর্তমান প্রজন্মের অভিনয় শিল্পী সিয়াম মৃধা ও শায়লা সাথী। এবারের ঈদে প্রথমবারের মত জুটি হয়ে আসছেন এই তরুণ দুই অভিনয় শিল্পী। সম্প্রতি শেষ হওয়া “ছাত্রী যখন বউ” শিরোনামের একটি নাটকে দেখা যাবে তাদের।

সিয়াম মৃধা বলেন, এটি আমার প্রথম নাটক। এর আগে মিউজিক ভিডিওতে কাজ করলেও । নাটকে অভিনয় করা কঠিন একটা কাজ। প্রথম দিকে একটু নার্ভাস ছিলাম ঠিকই তবে আমার সহ শিল্পী সাথী এবং সঞ্জয় সমাদ্দার দাদার টিমের সহায়তায় চেষ্টা করেছি। কতটুকু পেরেছি সেটা জানিনা । তবে আশা রাখি প্রথম হিসেবে বেশি খারাপ করিনি। আর দর্শকদের যারা আমাকে ভালবাসেন তারা অপেক্ষায় আছেন নাটকটি দেখার। সেক্ষেত্রে এখন অবদি বলতে পারি ভাল সাড়া পাব।

শায়লা সাথী বলেন, আমি সব সময় গল্পকে প্রধান্য দিয়ে কাজ করেছি। যেহেতু সঞ্জয় সমাদ্দার দাদা যখন আমাকে বলে তখন নতুন হিসেবে কিছুটা আপত্তি ছিল। তবে নিজের কনফিডেন্সে কাজটা করি। সিয়াম প্রথম দিকে একটু নার্ভাস ছিল। তবে আমাদের রিহার্সেলের পর অনেকটা ভাল করেছে। সিয়াম নতুন হিসেবে ভাল করেছে। আমি সহ-শিল্পী হিসেবে সিয়ামকে সহায়তার পাশাপাশি নিজের দিকেও খেয়াল রেখেছি। দর্শকরা যদি আমাদের ভালবেসে থাকে তবে আমাদের এই নাটকটি ভাল লাগবে।

 জানা গেছে চাঁদ রাত সন্ধ্যা ৬টায় পাসওয়ার্ড এন্টারটেইনমেন্ট নামের একটি ইউটিউব চ্যানেলে নাটকটি অবমুক্ত হবে। তানজিনা আক্তারের মূল গল্পে এবং পাসওয়ার্ড টিমের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটিতে সিয়াম মৃধা ও শায়লা সাথী ছাড়া আরও অভিনয় করেছেন, খায়রুল আলম টিপু, আলম সোহাগ, শিলা আক্তার, মেধা, আনিতা প্রমুখ।  নাটকটির ট্রেলার আজ রোববার মুক্তি পাবে বলে জানা যায়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭