ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে গাছের সাথে হাত-পা বাঁধা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার


প্রকাশ: 23/04/2022


Thumbnail

লক্ষ্মীপুরে গাছের সাথে হাত-পা বাঁধা অবস্থায় মিলন হোসেন (৫৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৩ এপ্রিল) দুপুরে সদর উপজেলার দিঘলীর দক্ষিণ খাগুড়িয়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত মিলন হোসেনের স্ত্রী জাহানারা বেগম ও ছেলে মোশারেফ হোসেনকে আটক করেছে পুলিশ। নিহত মিলন হোসেন ওই এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মিলন শনিবার রাতের খাবার খেয়ে ঘর থেকে বের হয়ে আর ফিরেনি। সকালে তার হাত-পা বাধা অবস্থায় মরদেহ বাড়ির পাশে গাছের সাথে বাঁধা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে রাতের কোন এক সময় মিলনকে হত্যা করে হাত-পা বেঁধে লাশ গাছের সাথে বেধে রাখা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেহ উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য তার বড় ছেলে ও স্ত্রীকে আটক করা হয়েছে।  তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭