ইনসাইড বাংলাদেশ

বাগেরহাটে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩


প্রকাশ: 01/05/2022


Thumbnail

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় বাস ও ট্রাক সংঘর্ষের ঘটনায় দুই চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

রোববার (১ মে) সকাল ৮টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পালেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন বাস ও ট্রাকের দুই চালক এবং বাসের যাত্রী ১০ মাস বয়সী শিশু আয়ান শেখ। আহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। আয়ান শেখ টাঙ্গাইল জেলার মাসুদ শেখের ছেলে। সে তার মা-বাবার সঙ্গে ছিল। এ দুর্ঘটনায় তার মা-বাবাও গুরুতর আহত হয়েছেন।

মোল্লাহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ শেখ আবুল হাসান বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, যাত্রীবাহী বাসটি ঢাকার দিকে যাচ্ছিলো। পালেরহাট নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকটির সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের এক পাশ দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই দুই চালক ও শিশু আয়ান নিহত হয় এবং এ সময় বাসের অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সবুজ শেখ বলেন, দুর্ঘটনায় আহত কয়েকজন আমাদের হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মোল্লাহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ শেখ আবুল হাসান বলেন, আমরা আহত ও নিহতদের উদ্ধার করেছি। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭