কালার ইনসাইড

‘শান’এ আগ্রহ কম, ‘গলুই’ নিয়েই মেতেছেন পূজা!


প্রকাশ: 01/05/2022


Thumbnail

ঈদের বাকি আর মাত্র একদিন। এই উৎসবে বাড়তি আনন্দ যোগ করতে বড় পর্দায় মুক্তি পাচ্ছে বেশ কয়েকটি চলচ্চচিত্র। যার একটি ‘গলুই’ ও অন্যটি ‘শান’।

নির্মাতা এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ ছবিতে শাকিব খানের সাথে জুটি বেঁধেছেন পূজা চেরী। অন্যদিকে এম রাহিম পরিচালিত ‘শান’ ছবিতে জুটি বেঁধে পূজা অভিনয় করেছেন সিয়াম আহমেদের সাথে। দুইটি ছবি নিয়েই বেশ আলোচনা চলচ্চিত্র পাড়ায়। 



আলোচনায় থাকা এই দুই ছবির নায়িকা পূজা চেরী কোনটাকে এগিয়ে রাখবেন? বেশ কয়েকদিন এই নায়িকার কর্মকাণ্ডে দেখা যাচ্ছে  ‘শান’ ছবি নিয়ে তেমন কোন আগ্রহ নেই তাঁর। তবে শাকিবের সাথে অভিনয় করা ‘গলুই’ নিয়ে বেশ প্রচারণায় মেতেছেন তিনি। যদিও বড় পর্দায় তাঁর প্রতম নায়ক সিয়াম। 

এদিকে কিছুদিন আগে ‘শান’  ছবির এক সংবাদ সম্মেলনে গণমাধ্যমকে পূজা বলে ছিলেন, ‘শান যদি বাবা হয়, গলুই মা। আবার গলুই যদি বাবা হয় শান আমার কাছে মা। একটা বাদ দিয়ে আরেকটা ভাবা যায় না।’ 

পাশাপাশি শনিবার (৩০ এপ্রিল) দুপুরে ফেসবুকে নিজের মেহেদি রাঙা হাতের দুটি ভিডিও পোস্ট করেছেন পূজা। সেখানে দেখা যাচ্ছে, তার এক হাতের তালুতে লেখা 'শান', অন্যটিতে লেখা 'গলুই'। যেমনটি করে বিয়ের সময় কনের হাতে তার বরের নাম লেখা হয়।কিন্তু ঈদের আগে যখন ছবি মুক্তি প্রায় কাছাকাছি তখন দেখা যাচ্ছে ভিন্ন চিত্র। সিয়ামকে রেখে শাকিব খানকে নিয়েই বেশী আগ্রহ এই নায়িকার। যা তাঁর ফেসবুকে গেলেই সহজেই বোঝা যায়। 


এদিকে চলচ্চিত্র পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে শাকিব খান ও পূজাকে নিয়ে নতুন গুঞ্জন। যদিও তেমন ভাবে এর সত্যাতা এখনো পাওয়া যায়নি। 

উল্লেখ্য, সিয়াম ও পূজা জুটি ইতোপূর্বে সফল হয়েছেন। তাদের ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমা দুটি দারুণ সাড়া পেয়েছিল। এবার তৃতীয়বারের মতো বড় পর্দায় একসঙ্গে আসছেন তারা। সাফল্যে হ্যাট্রিক করতে পারেন কিনা, সেটাই দেখার বিষয়।

‘শান’ নির্মাণ করেছেন এম রাহিম। এতে সিয়াম ও পূজা ছাড়া আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ। সিনেমাটির কাহিনী লিখেছেন আজাদ খান। তার সঙ্গে যৌথভাবে এটি প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান।

অন্যদিকে গ্রামীণ প্রেক্ষাপটে সরকারি অনুদানে  নির্মিত 'গলুই' সিনেমা প্রযোজনা করেছেন খোরশেদ আলম খসরু। এতে আরও অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭