কালার ইনসাইড

তারকাদের ঈদ পরিকল্পনা


প্রকাশ: 02/05/2022


Thumbnail

আর মাত্র কয়েক ঘণ্টা পরেই ঈদ। আর এই উৎসবকে কেন্দ্র করে সবার মাঝেই দেখা যাচ্ছে এক ভিন্ন আমেজ। পরিবারের সাথে ঈদ করতে অনেকেই ছুটছেন দেশের বাড়ি। পাশাপাশি এই ছুটিতে বাড়তি আনন্দ যোগ করতে টিভি চ্যানেল,ওটিটি, ইউটিউবে আসছে অনেক নতুন নাটক, ওয়েব ফিল্ম শুরু করে নানা ধরণের কন্টেন্ট। পাশাপাশি নিজেকে একটু সবার থেকে ভিন্ন করে সাজাতে নিচ্ছেন অনেকেই অনেক প্রস্তুতি। সব কিছু মিলিয়ে পিছিয়ে নেই শোবিজ তারকারাও। বাংলা ইনসাইডারের সাথে কথা হলে বেশ কিছু তারকারা জানান ঈদ নিয়ে তাদের পরিকল্পনার কথা।  

অমিত হাসান

আসলে ঈদ নিয়ে তেমন কোন পরিকল্পনা নেই। গতকাল নতুন ছবির শুটিং করে ঢাকায় আসলাম। ঈদে ঢাকাতেই থাকবো। ঈদের পর দিন গ্রামের বাড়িতে যাবো, সেখানে আমার মা আছে। 

পলি

এবার ঈদ দেশের বাইরে করবো। চাঁদরাতে ব্যাংকক যাবো। সেখানেই পরিবারের সবাই মিলে ঈদ করবো। 

জয়া আহসান

দেশেই ঈদ করছি। আমি একবার কলকাতায় ঈদ করতে গিয়ে মিষ্টি পোলাও, মাটন খেয়ে কেঁদেছিলাম।

অনন্ত জলিল

ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি অনন্ত জলিল ও বর্ষা জুটি ঈদ কাটাবেন তুরস্কে। দুই ছেলেকে নিয়ে তুরস্কের পথে উড়াল দেওয়ার পরিকল্পনার কথা জানান অনন্ত জলিল। এবার ঈদে তাদের কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না, এ জুটির ‘দিন : দ্য ডে’সহ একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

জায়েদ খান

এবারের ঈদের আনন্দ বলতে আমার কাছে কিছুই নেই। তেমন পরিকল্পনাও  নেই। বাবা-মাকে ছাড়া ঈদ করবো, এরচেয়ে কষ্ট আর কি হতে পারে! 

বুবলী

ঈদ মানেই তো অনেক আনন্দের একটি উৎসব আর তার সাথে যদি সিনেমা মুক্তির বিষয় থাকে তখন উৎসবের আনন্দ দ্বিগুণ হয়ে যায়। তাই ঈদের পরিকল্পনা বলতে অবশ্যই পরিবারের সাথে ঈদ উদযাপন করবো, আর আমি যেহেতু খেতে এবং খাওয়াতে ভীষণ পছন্দ করি তাই আম্মুর সাথে রান্নাবান্নার ব্যাপার তো থাকবেই সাথে পরিবারের বড়দের থেকে সালামী নেয়া এবং ছোটদের সালামী দেয়া সহ নিজের সিনেমা মুক্তির আনন্দ তো আছেই। তাই সব কিছু মিলিয়ে খুব আনন্দ করে ঈদ কাটাবো ইনশাল্লাহ।

অপু

ঈদ নিয়ে আসলে বিশেষ পরিকল্পনা নেই। দীর্ঘ তিন বছর পর গ্রামের বাড়ি রাজশাহীতে এসেছি। সবার সাথে সুন্দর সময় কাটাবো। আপাতত এইটাই ইচ্ছে। 

সিয়াম আহমেদ

একাধিক কারণে আমার এবারের খুবই স্পেশাল। প্রথমত একজন বাবা হিসেবে এটাই প্রথম ঈদ। আমার ছেলের প্রথম ঈদ। একই সঙ্গে আমার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘শান’ মুক্তি পাচ্ছে ঈদের দিন। তাই পরিবার এবং ভক্ত, আমার দুই পরিবারকেই সমানভাবে সময় দেব। খুব ব্যস্ততায় কাটবে আমার ঈদ। ভক্তদের জন্য অনেক পরিশ্রম করে দারুণ একটি বিনোদনমূলক মানসম্মত ও সময়োপযোগী সিনেমা আমরা উপহার দিচ্ছি। তারা ছবিটি সানন্দে গ্রহণ করলে সেটাই হবে তাদের পক্ষ থেকে আমার ঈদ উপহার। সবাই পুরো পরিবার নিয়ে শান দেখার আমন্ত্রণ জানাচ্ছি। হয়তো কারও কারও সঙ্গে ঈদের দিন সিনেমা হলে দেখাও হয়ে যাবে।

দিঘী

ঈদ নিয়ে পরিকল্পনাটা আমার খুবই সহজ। আমি এখন পর্যন্ত ঢাকার বাইরে ঈদ করিনি। প্রতিবারই পরিবার, বন্ধুদের সাথে ঢাকাতেই করেছি। এবারও করবো। বাসায় আত্মীয়রা আসবে। বাসাতেই আড্ডা হবে।

ফারিন খান

এবার ঈদে বাসাতেই থাকছি। গত ছয় মাস ধরে টানা কাজ করেছি। সব কিছু মিলিয়ে বেশ ব্যস্ত সময় কেটেছে। তাই ঈদে বাসায় থেকে পরিবারকে সময় দিবো। বিকেলে হয়তো একটু বাইরে যাবো।

শিমুল শর্মা

সত্য কথা বলতে ঈদ নিয়ে কখনো কোন পরিকল্পনা থাকে না। আমি যেহেতু ক্যামেরার পিছনে মানুষ সে ক্ষেত্রে ঈদের বিভিন্ন কাজ ডেলিভারি দেয়া নিয়েই ব্যস্ত থাকি। কাজ ডেলিভারি না দেয়া পর্যন্ত আমাদের ঈদ নেই। যেদিন কাজ ডেলিভারি  দেয়া হয়ে যায় সেদিনই আমাদের ঈদ। হ্যাঁ হয়তো ঈদের দিন আমার টিপের সাথে কিছুক্ষণ আড্ডা দিয়ে আবারও কাজে ব্যস্ত হয়ে যাবো।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭