কালার ইনসাইড

আজ জানা যাবে কি হয়েছে ‘ফ্লোর নম্বর ৭’এ বুবলী-তমার সাথে


প্রকাশ: 03/05/2022


Thumbnail

সিনেমার শুটিং ফ্লোরে নকল পিস্তলের গুলিতে মারা যান জনপ্রিয় চিত্রনায়ক সাদমান চৌধুরী। থমথমে শুটিং ফ্লোরে হত্যাকাণ্ডের তদন্তে একে একে বেরিয়ে আসে চাঞ্চল্যকর সব তথ্য। প্রপ্সের পিস্তলের জায়গায় আসল পিস্তল অদলবদল করল কে? কী–বা হতে পারে হত্যার উদ্দেশ্য? এইসব প্রশ্নের উত্তর মিলবে আজ। ঈদের দিন রাত ৮টায় মুক্তি পেতে যাচ্ছে রায়হান রাফি পরিচালিত স্বপ্ন নিবেদিত চরকি অরিজিনাল সিনেমা ‘ফ্লোর নম্বর ৭’ পাওয়ারড বাই জিপিএইচ ইস্পাত।

এই সিনেমায় বুবলি, তমা মির্জার সাথে নবাগত নায়ক রাজ মানিয়েকে দেখতে পারবে দর্শক। রাজের এটি প্রথম অভিনয় হলেও দেশীয় বেশ কিছু ব্র্যান্ডের মডেলিং করে তিনি বেশ পরিচিত মুখ।

বুবলি তার নতুন সিনেমা নিয়ে বলেন, চরকি হচ্ছে সেই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম যেখানে আমার প্রথমবার কাজ করা। আর আমার প্রথম কাজটার নাম ‘টান’। তো সেই টান-টাই সব সময় চরকির প্রতি আমার থাকবে। আর এই মুভিটা দিয়ে অডিয়েন্স আমাকে যেভাবে পেয়েছে, যে ভালোবাসা দিয়েছে তা আমার জন্য লাইফটাইম অ্যাচিভমেন্ট। এবার চরকির ঈদ আয়োজনে আমাদের সিনেমা ফ্লোর নম্বর ৭ দেখে ফেলুন।

তমা মির্জা বলেন, ফ্লোর নম্বর ৭ আমার আরেকটা প্রিয় কাজ হতে যাচ্ছে। খাঁচার ভেতর অচিন পাখি-র মধ্যে দিয়ে দর্শক আমাকে নতুনভাবে চিনতে পেরেছিল। আর এই সিনেমাটার মধ্যে দিয়ে আরেকটা পাখিকে দেখবে দর্শক। ফ্লোর নম্বর ৭ আপনারা দেখুন, আর আমাদেরকে জানাবেন কেমন লাগল আপনাদের।

প্রথম সিনেমাতেই বুবলি ও তমার বিপরীতে কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল তা জানিয়ে রাজ মানিয়া বলেন, প্রথম থেকেই খুব নার্ভাস ছিলাম আমি। জীবনে প্রথম অভিনয় তাও সিনেমার জন্য পুরো বিষয়টা আমার জন্য একটু অন্যরকম ছিল। পরিচালক রাফি ভাইয়ের উপর ভরসা থেকেই কাজটা করা। তিনি আমার উপর বিশ্বাস করেছেন। সেই সাথে আমার কো-আর্টিস্টরা দুর্দান্ত সহযোগিতা করেছেন। আর বাকিটা দর্শকের উপর ছেড়ে দিলাম।

পরিচালক রায়হান রাফি বলেন, চরকির সাথে কাজ করার অভিজ্ঞতা সব সময় আনন্দের। ঈদ আয়োজনে চরকিতে আমার নির্মিত সিনেমা দর্শক দেখতে পারবে ভেবেই ভালো লাগছে। আপনারা চরকি সাবস্ক্রাইব করুন। লিগ্যাল ওয়েতে আমাদের সিনেমা দেখুন, উপভোগ করুন ফ্লোর নম্বর ৭।

‘ফ্লোর নম্বর ৭’ সিনেমায় বিশেষ চমক নিয়ে হাজির হচ্ছেন শাহরিয়ার নাজিম জয়। সেই সাথে সুমন আনোয়ারসহ আরও অনেককেই দেখা যাবে সিনেমাটিতে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭