কালার ইনসাইড

চার বছর পর ঈদ করতে গ্রামের বাড়ি ঐশী, নায়িকা দেখতে ভিড়


প্রকাশ: 03/05/2022


Thumbnail

দীর্ঘ চার বছর পর বরিশালের পিরোজপুর গ্রামের বাড়ি ঈদ উদযাপন করতে গেলেন চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী। বিগত চার বছরে গ্রামের বাড়ির আটটি ঈদ মিস করেছেন তিনি৷ তবে এবারের ঈদটা তার কাছে একটু অন্যরকম। কারণ নায়িকা হওয়ার পর প্রথম গ্রামে ঈদ পালন করছেন ঐশী৷ গ্রাম আগের মতো থাকলেও কিছুটা বদলে গেছেন ঐশী। তবে বদলে যায়নি তার চিরচেনা নামটি৷ এখনও গ্রামের সবাই তাকে আদর করে মুনা নামেই ডাকেন। এই নামটি শুনতে ভীষণ ভালো লাগে এই নায়িকার।

ঐশী বলেন, গ্রাম আমার বরাবরই ভালো লাগে। শহরে থাকার কারণে সেভাবে গ্রামে ঈদ পালন করা হয়ে ওঠে না। তাছাড়া করোনার দুই বছর বিধিনিষেধ থাকায় ঈদ ঢাকাই করতে হয়। লম্বা সময় পর গ্রামে ঈদ করতে এসে ভীষণ ভালো লাগছে৷ আমার আসার খবরে সবাই সেলফি তুলতে আসছে৷ নায়িকা দেখতে এসে ভির করছেন। বিষয়টি উপভোগ করছি। 

যোগ করে তিনি বলেন, আগে সবার যে আদর ভালোবাসা পেতাম এখন তা দিগুণ পাচ্ছি। তবে আমি সবার কাছ থেকে আগে যে, ভালোবাসা পেতাম সেটাই চাই। সেলিব্রিটির ভালোবাসা চাই না। অনেকেই দেখতে আসছেন নায়িকা হওয়ার পর পরিবর্তন হয়েছি কিনা। কথা বার্তা আগের মতো বলছি কিনা। দেখার পর তারাই বলছেন, আমাদের মুনা আগের মতোই আছেন, পরিবর্তন হয়নি।

ঈদের পরিকল্পনা জানিয়ে তিনি বলেন, পরিবারের সঙ্গেই ঈদ পালন করছি। ঈদের দিন ঘুরতে বের হবো। তাছাড়া ঢাকা ফেরার আগে গৌরনদীর দধি আর নাজিরপুরের ঐতিহ্যেবাহী সন্দেশ খেতে যাওয়ার পরিকল্পনা আছে। সবাইকে ঈদ মোবারক।

এদিকে, ঈদ-উল-ফিতর উপলক্ষে বায়োস্কোপ (ওটিটি প্ল্যাটফর্ম, গ্রামীণফোন) এবং দীপ্ত টিভিতে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে বহুল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ (প্রথম খণ্ড)।

২০২১ সালের ৩ ডিসেম্বর বাংলাদেশসহ যুক্তরাষ্ট্র, ফ্রান্স ও অস্ট্রেলিয়ায় এক যোগে মুক্তি পেয়েছিল সিনেমাটি। পরবর্তীতে যুক্তরাজ্য, স্কটল্যান্ড, আয়ারল্যান্ড এবং মালয়েশিয়াতে মুক্তি দেয়া হয় এটি। পুলিশ অ্যাকশন ধাঁচের সিনেমাটি দেশ-বিদেশে দর্শকদের কাছে ব্যাপকভাবে সমাদৃত হয়েছে। এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় ঐশীর।

ঐশী অভিনীত মুক্তির অপেক্ষায় আছে আবু তাওহিদ হিরন পরিচালিত ‘আদম’ সিনেমাটি। চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭