ইনসাইড টক

‘ঈদে মাকে অনেক মিস করি’


প্রকাশ: 04/05/2022


Thumbnail

ঈদের দ্বিতীয় দিন আজ। আর এই উৎসবকে কেন্দ্র করে সবার মাঝেই দেখা যাচ্ছে এক ভিন্ন আমেজ। পরিবারের সাথে ঈদ করতে অনেকেই গিয়েছেন দেশের বাড়ি। পাশাপাশি এই ছুটিতে বাড়তি আনন্দ যোগ করতে টিভি চ্যানেল, ওটিটি, ইউটিউবে আসছে অনেক নতুন নাটক, ওয়েবফিল্ম শুরু করে নানা ধরণের কন্টেন্ট। সবকিছু মিলিয়ে পিছিয়ে নেই শোবিজ তারকারাও। ঈদ ও সমসাময়িক নানা বিষয় নিয়ে বাংলা ইনসাইডারের সাথে কথা হলো ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা ও জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির সাথে।

বাংলা ইনসাইডার: ঈদ কেমন কাটলো?

দিঘী: খুব সহজ ভাবেই ঈদ কেটেছে আমার। আমি এখন পর্যন্ত ঢাকার বাইরে ঈদ করিনি। প্রতিবারই পরিবার, বন্ধুদের সাথে ঢাকাতেই করেছি। এবারও করেছি। বাসায় আত্মীয়রা আসছিলো। বাসাতেই আড্ডা দিয়েছি সবার সাথে।



বাংলা ইনসাইডার: ঈদে কোন বিষয়টি কষ্ট দেয়?

দিঘী: ঈদ মানে আনন্দ, পরিবারের সবার সাথে যতই মজা, আনন্দ করিনা কেন ঈদে আমারকে খুব কষ্ট দেয় একটি বিষয়। সেটি হলো আমার মা। কারণ ঈদে আমার সাথে আমার মা থাকে না। একটা সময় পর মায়ের সাথে আর ঈদ করা হয়নি। ঈদে মাকে অনেক বেশী মিস করি।



বাংলা ইনসাইডার: তারকা হওয়ার পর ঈদ কিভাবে কাটে?

দিঘী: নায়িকা হওয়ার আগে থেকেই আমি ঈদে বাসাতেই থাকি। ঈদের পরের দিন কাছের কিছু বন্ধুদের সাথে আড্ডা দেই। তবে মজা লাগে যখন ভক্তরা এসে সেলফি নেয়। বিষয়টি আমি খুব ইনজয় করি। নায়িকা হিসেবে যতটা না আমাকে ভালোবাসে তার থেকে বেশী ভালোবাসে তাঁরা সেই ছোট্ট দিঘীকে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭