কালার ইনসাইড

সমুদ্র পাড়ে রাজ-পরীর চুম্বনের ছবি ভাইরাল


প্রকাশ: 04/05/2022


Thumbnail

মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। গতকাল মঙ্গলবার (৩ মে) বাংলাদেশে উদযাপিত হয়েছে এই আনন্দঘন উৎসব। পরিবার ও কাছের মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে শহর থেকে লাখো মানুষ ছুটে গেছেন গ্রামে। বাদ পড়েননি ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণিও। তবে তিনি গ্রামের বাড়িতে নয়, গেছেন অন্য কোথাও। স্বামী শরিফুল রাজ ও নানা শামসুল হককে নিয়ে পরী উড়াল দিয়েছেন কক্সবাজারে।

বিয়ের পর থেকে সিনেমার ব্যস্ততা আর অসুস্থতার কারণে সেভাবে কোথাও যাওয়া হয়নি রাজ ও পরীর। ঢাকার মধ্যেই টুকটাক ঘুরেছেন। এবার সমুদ্রের নগরী কক্সবাজারে উড়াল দিয়েছেন তারা। ঈদ করতে বঙ্গোপসাগরের উত্তাল ঢেউ, বিস্তীর্ণ সৈকত আর বালিয়াড়ি বেছে নিয়েছেন এ দম্পতি।



এই সফরকে রাজ-পরীর হানিমুনও বলা চলে। কেননা বিয়ের পর এই প্রথম তারা দূরে কোথাও অবকাশ যাপনে গেছেন। তাদেরকে বরণ করে নিতে কক্সবাজারের হোটেলেও দেখা গেল বিস্তর আয়োজন। রাজ-পরী যে রুমে থাকছেন, সেটার বিছানা সাজানো হয়েছে ফুল দিয়ে। টাওয়াল দিয়ে বানানো হয়েছে জোড়া হাঁস। একেবারে হানিমুন দম্পতিদের মতোই আপ্যায়ন।

এদিকে পরীমনি আজ বুধবার (৪ এপ্রিল) সমুদ্রের পাড়ে রাজকে নিয়ে কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে দুজন দুজকে জড়িয়ে চুমু খাচ্ছে। ছবিটি প্রকাশের পর তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।


উল্লেখ্য, পরীমণি ও রাজ জুটি বেঁধে কাজ করেছেন গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমায়। এতে কাজ করতে গিয়েই একে-অপরের প্রেমে পড়েন ও বিয়ে করেন। বর্তমানে পরী অন্তঃসত্ত্বা। গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়া ও বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন নায়িকা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭