কালার ইনসাইড

একই রঙের পোশাকে মা-ছেলের ঈদ


প্রকাশ: 04/05/2022


Thumbnail

মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। গতকাল মঙ্গলবার (৩ মে) বাংলাদেশে উদযাপিত হয়েছে এই আনন্দঘন উৎসব। পরিবার ও কাছের মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে শহর থেকে লাখো মানুষ ছুটে গেছেন গ্রামে। পিছিয়ে নেই শোবিজ তারকারাও। প্রত্যেকেই তার পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন। সেই সঙ্গে ভক্তদেরও জানাচ্ছেন শুভেচ্ছা, ভালোবাসা।

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের ঈদ কেটেছে ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে। কারণ জয়ই তার পৃথিবী এখন। ঈদের দিন কালো রঙের পোশাকে সেজেছেন অপু। ছেলে জয়কেও পরিয়েছেন কালো পাঞ্জাবি ও কটি। জয়ের সঙ্গে তোলা কয়েকটি ছবি অপু  বিশ্বাস তাঁর ফেসবুক পেইজে শেয়ার করেন। ক্যাপশনে লিখেছেন ‘ঈদ মোবারক’।




মা-ছেলের ইডেড় ছবি পোস্ট করতেই মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বিয়ে করেছিলেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের কথা ভেবে সেটা গোপন রাখেন। ২০১৬ সালে তাদের সন্তান আব্রাহাম খান জয়ের জন্ম হয়। ততদিনে শাকিবের সঙ্গে অনেক দূরত্ব তৈরি হয়ে যায় নায়িকার। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলে লাইভ অনুষ্ঠানে ছেলেকে নিয়ে হাজির হন অপু। তখনই তাদের বিয়ে, সন্তানের খবর প্রকাশ্যে আসে। এরপর শাকিব-অপুর সম্পর্কের চূড়ান্ত অবনতি হয়। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাদের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭