কালার ইনসাইড

গত ২৪ ঘণ্টায় রেকর্ড পরিমাণ দর্শক সাবস্ক্রাইব করেছেন চরকি


প্রকাশ: 04/05/2022


Thumbnail

সিনেমার শুটিং ফ্লোরে নকল পিস্তলের গুলিতে মারা যান জনপ্রিয় চিত্রনায়ক সাদমান চৌধুরী। থমথমে শুটিং ফ্লোরে হত্যাকাণ্ডের তদন্তে একে একে বেরিয়ে আসে চাঞ্চল্যকর সব তথ্য। প্রপ্সের পিস্তলের জায়গায় আসল পিস্তল অদলবদল করল কে? কী–বা হতে পারে হত্যার উদ্দেশ্য? এইসব প্রশ্নের উত্তর মিলছে চরকিতে। ঈদের দিন রাত ৮টায় মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত স্বপ্ন নিবেদিত চরকি অরিজিনাল সিনেমা ‘ফ্লোর নম্বর ৭’ পাওয়ারড বাই জিপিএইচ ইস্পাত।

নতুন এই ওয়েব ফিল্মটিতে নির্মাতা রায়হান রাফি তুলে ধরেছেন বর্তমান সময়ের নানা দিক। ফিল্মটি মুক্তির পর ইতোমধ্যে বেশ সারা ফেলেছে। প্রশংসায় ভাবছেন ছবির নির্মাতা থেকে অভিনেতা-অভিনেত্রীরাও। তবে নতুন খবর হলো এই ওয়েব ফিল্মটি দিয়ে এক চরকির রেকর্ড পরিমাণ সাবস্ক্রাইবার বাড়েছে।

প্রতিষ্ঠানটির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি জানান, প্রতি উৎসবেই চরকির সাবস্ক্রাইবার বাড়ে। কিন্তু ঈদে সাবস্ক্রাইবার বেড়েছে অন্যান্য সময়ের চেয়ে আড়াই গুণ বেশি।

তিনি বলেন, ‘আমরা চেয়েছিলাম ঈদটা মানুষ ফান-ফুর্তির মধ্য দিয়েই চরকির সঙ্গে উদ্‌যাপন করুক। পুরোনো দর্শকদের সঙ্গে আমাদের সঙ্গে এবার যুক্ত হয়েছেন বিপুল পরিমাণ নতুন দর্শক। মানুষ একসময় সিনেমা হলে টিকিট কেটে সিনেমা দেখতেন, এবারের ঈদে তাঁদের অনেকেই চরকি সাবস্ক্রাইব করেছেন। এটা একদিক থেকে আমাদের জন্য আনন্দের, অন্যদিক থেকে বাংলাদেশের বিনোদন ইন্ডাস্ট্রির জন্য দারুণ ইতিবাচক।’

ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বুবলি, তমা মির্জা ও  নবাগত নায়ক রাজ। রাজের এটি প্রথম অভিনয় হলেও দেশীয় বেশ কিছু ব্র্যান্ডের মডেলিং করে তিনি বেশ পরিচিত মুখ।

এদিকে এই চলচ্চিত্রটি মাধ্যমে দীর্ঘ দিন পর অভিনয়ে ফিরলেন। শাহরিয়ার নাজিম জয়। সেই সাথে সুমন আনোয়ারসহ আরও অনেককেই দেখা গিয়েছে সিনেমাটিতে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭