কালার ইনসাইড

নায়ক ইমনের মুখে এক কাজে আরেক


প্রকাশ: 05/05/2022


Thumbnail

ঈদের মুক্তিপ্রাপ্ত চার সিনেমার মধ্যে তিন সিনেমার প্রচারণায় অংশ নিয়ে সমালোচিত হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। নবাগত চিত্রনায়িকা রোজ নিপার ‘বড্ড ভালোবাসি’ সিনেমাটি নিয়ে বৈষম্য করেছে শিল্পী সমিতি, যা নিয়ে ইতোমধ্যে চলচ্চিত্রপাড়ায় বেশ সমালোচন হচ্ছে।

তোপের মুখে পড়েবিষয়টি  নিয়ে তখন শিল্পী সমিতির সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন ইমন জানিয়েছিলেন, তিন সিনেমার শিল্পীরা শিল্পী সমিতির সদস্য। অন্য সিনেমার শিল্পীরা সমিতির সদস্য নয়। তাই তারা তিনটি সিনেমার নাম উল্লেখ করেছেন।

বাস্তব চিত্র ছিলো ভিন্ন। চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পূজা চেরি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য নয়। এরপর বিষয়টি নিয়ে তুমুল সমালোচনা হলে ফের ইমন জানিয়েছিল তিনি ফেসবুক পেইজে লাইভে এসে চার সিনেমার নাম উল্লেখ করে সবাইকে সিনেমাগুলো দেখার আহ্বান করবেন। বিশেষ করে ‘বড্ড ভালোবাসি’ সিনেমাটিকে শুভকামনা জানাবেন। তবে তাঁর কথা ও কাজে মিল পাওয়া যায়নি। ঈদের তিন দিন শেষ হতে চললেও তিনি বিষয়টি নিয়ে এখনও নিরব ভূমিকাতেই আছেন এই নায়ক।

উল্লেখ্য, চিত্রনায়ক ওমর সানী, জায়েদ খান, বাপ্পি চৌধুরী, সিয়াম আহমেদ, চিত্রনায়িকা মুনমুন, দীঘিসহ অনেকেই চারটি সিনেমা দেখার আহ্বান করেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭