ইনসাইড পলিটিক্স

বাউফলে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে ১৪৪ ধারা জারি


প্রকাশ: 06/05/2022


Thumbnail

পটুয়াখালীর বাউফলে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপ একই স্থানে একই সময়ে একে অপরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন আহ্বান করায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। 

শুক্রবার (০৬ মে) সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় ও এর আশপাশের এলাকায় ১৪৪ ধারা বলবৎ থাকবে বলে জানায় প্রশাসন।

শান্তি ভঙ্গ ও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় এবং শান্তি শৃঙ্খলা ও সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে দলীয় কার্যালয় ও এর আশ পাশের এলাকায় ১৪৪ ধারা বলবৎ থাকবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল আমিন। এ সময়ের মধ্যে ওই এলাকায় যেকোনও ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ। এরই মধ্যে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় ও এর আশ পাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
 
জানা গেছে, বাউফল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজ এমপি তারই কমিটির সাধারণ সম্পাদক বাউফল উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা পরিপন্থি কার্যক্রমসহ নানা বিষয় তুলে ধরে দলীয় কার্যালয় জনতা ভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। একই সময় একই স্থানে পাল্টা সংবাদ সম্মেলনের আহ্বান করেন সাধারণ সম্পাদক মোতালেব হাওলাদার। সভাপতি গ্রুপের পক্ষে উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক ফরিদ আহমেদ ও সাধারণ সম্পাদক মোতালেব হাওলাদার দলীয়ভাবে সংবাদ সম্মেলনের আহ্বান করেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭