কালার ইনসাইড

শাহরুখের আতিথিয়তায় মুগ্ধ কানাডার কনসাল জেনারেল


প্রকাশ: 07/05/2022


Thumbnail

কোভিডের সময়টায় অন্যান্য সবার মতো বলিউড বাদশাহ শাহরুখ খান-ও ঘরবন্দী জীবন কাটিয়েছেন। জনসমাগম হয় এমন জায়গায় যাননি তিনি এবং নিজের বাসাতেও অতিথিদের উপস্থিতি বন্ধ রেখেছিলেন। কিন্তু কোভিডের সেই দুশ্চিন্তাময় সময়টা এখন আর নেই। জীবন আবার আগের স্বাভাবিক পর্যায়ে ফিরেছে অনেকেরই। ঈদের দিন ভক্তদের দেখা দেওয়ার জন্য বাসার ব্যালকনিতেও এসেছিলেন শাহরুখ। এবার তার বাসাতেই হাজির হলেন অতিথিরা। তবে যে সে অতিথি নয়, বিভিন্ন দেশের মুম্বাইয়ে দূতাবাসের কনসাল জেনারেলরা।

সম্প্রতি বিভিন্ন দেশের দূতাবাসের প্রধানদের নিজ বাসায় নিমন্ত্রণ করেছিলেন শাহরুখ এবং তার স্ত্রী গৌরী। তাদের সঙ্গে তুলেছেন ছবিও। সেই ছবি প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যে সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে মুম্বাইয়ে কানাডার কনসাল জেনারেল দিয়েদ্রা কেলির পোস্টটি।

টুইটারে দিয়েদ্রা লিখেছেন, ‘পুরো বিশ্বে কিং খানের জাদু কেন, তা আজ বুঝলাম।’ একই সঙ্গে তিনি শাহরুখ এবং গৌরীকে ধন্যবাদ জানান দাওয়াত দেওয়ার জন্য। আগামী দিনে বলিউড এবং কানাডার চলচ্চিত্র ইন্ডাস্ট্রির মধ্যে বন্ধন দৃঢ় হবে বলেও আশা প্রকাশ করেছেন তিনি।

পশ্চিম ভারতে ইংল্যান্ডের ডেপুটি হাই কমিশনার অ্যালান গেমেলও উপস্থিত ছিলেন শাহরুখের বাসভবন মান্নাতে।  তিনিও শাহরুখের ভূয়সী প্রশংসা করে টুইট করেছেন।

শাহরুখকে ধন্যবাদ জানিয়েছেন মুম্বাইয়ে ফ্রান্সের কনসাল জেনারেলও। তিনিও লিখেছেন, ‘স্মৃতিতে থেকে যাবে সময়টি’।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭