কালার ইনসাইড

বন্ধুত্ব ও ভালোবাসার গল্প নিয়ে ‘ব্যাড বাজ’, প্রশংসিত নির্মাতা অমি


প্রকাশ: 08/05/2022


Thumbnail

‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি, তাঁর নাটক মানেই নতুন কিছু। গত বছর ঈদে এই তাঁর পরিচালিত দুইটি নাটক বেশ আলোচনায় ছিলো। দুটি নাটক হচ্ছে ‘আপন’ এবং ‘অদ-ভূত’। এরই মধ্যে বাবা-ছেলের সম্পর্ক নিয়ে তৈরী ‘আপন’ নাটকটি প্রকাশের পর ব্যাপক সাড়া ফেলে ছিলো। এবার ঈদেও তার ব্যাতিক্রম হয়নি। গতকাল শনিবার প্রযোজনা প্রতিষ্ঠান ক্লাব ইলেভেনের ইউটিউবে মুক্তি পেয়েছে তাঁর পরিচালিত নাটক ‘ব্যাড বাজ’। বন্ধুত্ব ও ভালোবাসার গল্প নিয়ে নির্মিত এই নাটকটি মুক্তির পর বেশ প্রশংসা পাচ্ছে দর্শক মহলে। মুক্তির ১৮ ঘন্টায় এই নাটকটি ১৮ লক্ষ মানুষ দেখেছে।



নতুন এই নাটকটি নিয়ে অমি বলেন, আমি আমার দর্শকদের কাছে কৃতজ্ঞ। তাদের ভালোবাসার কারণেই আমাদের কাজ গুলো জনপ্রিয় হচ্ছে।

আপনার নাটক মানেই দর্শক মহলে আলোচনার ঝড়! এর পেছনের রহস্যটা কি? জানতে চাইলে অমি বলেন,  আলহামদুলিল্লাহ, মানুষ আমার কাজ দেখে, আমাদের কাজ পছন্দ করে, আমাদের পজিটিভ এনার্জি দেয়। আসলে এখানে বিশেষ কোন রহস্য নেই। আমি সব সময় চেষ্টা করি গণমানুষের গল্প বলতে। যেই গল্পটা সাধারণ মানুষের সাথে সংযোগ ঘটায়। মোট কথা সত্যটা তুলে ধরার চেষ্টা করি, আর এজন্যই হয়তো আমার কাজ মানুষ পছন্দ করে।



নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাফা কবির, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, পারসা ইভানা, সাইদুর রহমান পাভেল, শরাফ আহমেদ জীবন প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭