ইনসাইড বাংলাদেশ

ইউনাইটেড হাসপাতালে ভর্তি সমাজকল্যাণমন্ত্রী


প্রকাশ: 08/05/2022


Thumbnail

হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন সমাজকল্যাণমন্ত্রী নূরুজ্জামান আহমেদ। রোববার (৮ মে) বিকেল ৪টার দিকে তাকে রংপুর থেকে ইউনাইটেড হাসপাতালে আনা হয়। সমাজকল্যাণমন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস) মিজানুর রহমান মিজান বিষয়টি নিশ্চিত করেছেন। 

এর আগে শনিবার (৭ মে) রাত আড়াইটার দিকে সমাজকল্যাণমন্ত্রীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছিল। পরে সেখান থেকে রোববার দুপুর সোয়া ১টার দিকে অ্যাম্বুলেন্সে করে রংপুর সেনানিবাসের হেলিপ্যাডে নেওয়া হয়। দুপুর ২টার দিকে সেখান থেকে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে সমাজকল্যাণমন্ত্রীকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সমাজকল্যাণমন্ত্রীর ছেলে ও লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

রাকিবুজ্জামান জানান, শনিবার রাতে গ্রামের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জে অবস্থানকালে সমাজকল্যাণমন্ত্রী বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। অ্যাম্বুলেন্সে করে রাত আড়াইটায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে কার্ডিওলজি বিভাগের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছিল।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসাইন বলেন, ঈদ উদযাপনের জন্য ২৯ এপ্রিল ঢাকা থেকে লালমনিরহাটের বাড়িতে যান মন্ত্রী। এ সময় তিনি বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন। বিভিন্ন প্রোগ্রামে ছিলেন, বয়স্ক মানুষ, গরমে হয়তো এটা হয়েছে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭