কালার ইনসাইড

পরীমনির উন্মুক্ত বেবি বাম্পের ছবি প্রকাশ, সোশ্যাল মিডিয়ায় আলোচনা- সমালোচনার ঝড়


প্রকাশ: 09/05/2022


Thumbnail

পরীমনি মা হচ্ছেন- এ কথা সবার জানা। এই নায়িকা গত ১০ জানুয়ারি নিজেই খবরটি দিয়েছেন। এরপর তিনি বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। এবার তার উন্মুক্ত বেবি বাম্পের ছবি ভাইরাল হলো নেট দুনিয়ায়। 

ঈদের ছুটি কাটাতে বর্তমানে কক্সবাজার রয়েছেন এই নায়িকা। তার সঙ্গে রয়েছেন স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ ও নানা শামসুল হক। কয়েকদিন আগে কক্সবাজার থেকে পরীমনি প্রকাশ করেছিলেন তার বেবি বাম্পের প্রথম ছবি। 

এবার মা দিবসে (৮ মে) পরীমনি বেবি বাম্পের দ্বিতীয় ছবি প্রকাশ করেন। এই ছবি ইতোমধ্যেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

ছবিতে দেখা যায়, সৈকতে দাঁড়িয়ে আছেন তিনি। অনাবৃত বেবি বাম্পে রেখেছেন করতলের স্পর্শ। মুখে স্বর্গীয় হাসি। চোখ দুটো বুজে আছেন গভীর আবেশে। আর পেছন থেকে তাকে জড়িয়ে আছেন স্বামী শরিফুল রাজ। 

ছবিটি ক্যাপশনে পরীমনি ভক্তদের জানিয়েছেন, তিনি বর্তমানে গর্ভধারণের দ্বিতীয় ত্রৈমাসিক পর্যায়ে আছেন। সঙ্গে সবাইকে মা দিবসের শুভেচ্ছাও জানিয়েছেন। 

পরীমনির ফেসবুক পেইজে ছবিটিতে ১ লাখ ৬৪ হাজারের বেশি রিঅ্যাকশন এসেছে এবং বিভিন্ন গ্রুপ ও পেইজে ছবিটি প্রচুর শেয়ার হয়েছে। এদিকে, বিভিন্ন গ্রুপে ছবিটি শেয়ার করলে দেখা যায় অনেকেই এটি নিয়ে নেতিবাচক মন্তব্য করছেন। পাশাপাশি ইতিবাচক মন্তব্যও করছেন।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি (সোমবার) হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন পরীমনি। একই সঙ্গে তিনি জানান, শরিফুল রাজের সঙ্গে তার বিয়ের খবর। এর আগে, গত বছর ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন তারা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭