কালার ইনসাইড

রিভিউ চাইলেন মাহি, ঘোষণা দিলেন বিশেষ অফারের


প্রকাশ: 10/05/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। চলচ্চিত্রের পাশাপাশি রেস্টুরেন্ট ব্যবসায় নামছেন এই নায়িকা। গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে ‘ফারিশতা’ নামে একটি রেস্টুরেন্ট খুলছেন তিনি। রোজার মাস থেকে এই  রেস্টুরেন্ট চালু করা হয়।

রেস্টুরেন্ট চালুর পর থেকে বিভিন্ন সময় লাইভে এসেছেন মাহি। রোজার দ্বিতীয় দিনে ফেসবুক লাইভে এসে তিনি বলেন, খুবই এক্সাইটেড আমি। আমাদের রেস্টুরেন্টটির গ্র্যান্ড ওপেনিং হবে চাঁদ রাতে। আপাতত প্রচারের অংশ হিসেবে ফারিশতা থেকে ইফতারি বিক্রি চলছে।

ঐ সময় ইফতারের বিভিন্ন আইটেম দেখাচ্ছিলেন মাহি। সঙ্গে ছিলেন তার স্বামী রাকিব সরকার।

সেই ধারাবাহিকতায় ‘ফারিশতা’ থেকে গতকাল মধ্যরাতে ফেসবুক লাইভে আসেন মাহি ও তাঁর স্বামী রাকিব। এসময় রাকিব বলেন, এতদিন আমরা আমাদের এই প্রতিষ্ঠান পরীক্ষামূলক ভাবে চালিয়েছি। এখন ভুল সংশোধনের সময়। যেহেতু এটি একটি বড় প্রতিষ্ঠান, অনেক লোক এখানে কাজ করে সুতরাং কিছু ভুল হতেই পারে। আপনাদের রিভিউয়ের মাধ্যমে আমরা আমাদের সেই ভুলগুলো সংশোধন করে নিবো।

এসময় মাহি বলেন, আমাদের এই রেস্টুরেন্ট এখনো  গ্র্যান্ড ওপেনিং হয়নি তবে অল্প কিছু দিনের মাঝেই হবে। আপনারা এখানে আসেন, খাবার খেয়ে রিভিউ দেন। অনেকেই দেখা যায় খেতে সে শুধু ছবি তুলে আর যাওয়ার পর নিজের ইচ্ছে মত নেজেটিভ রিভিউ দেয়। আসলে তাঁরা নেগেটিভ রিভিউ দিয়ে নিজেরা ফেমাস হতে চায়। যায় হউক আপনারা এসে খাবার খেয়ে ভালো-মন্দ রিভিউ দেন।



তিনি আরও বলেন, রিভিউয়ের উপর একটি বিশেষ অফার দিচ্ছি আমরা। যারা যত বেশী রিভিউ দিবে তাদের জন্য প্রতিমাসের শেষে একটি বিশেষ সুবিধা থাকবে রেস্টুরেন্টে।

মাহিয়া মাহি অভিনীত মুক্তির অপেক্ষায় আছে মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’, ‘যাও পাখি বলো তারে’ ও ‘আশীর্বাদ’ সিনেমা তিনটি।

এছাড়া, ঘোষণাতেই আটকে আছে মাহির ‘প্রেমের বাঁধন’ সিনেমাটি। ২০১৭ সালে এফডিসিতে সিনেমাটির জাঁকালো মহরত হলেও আজও ক্যামেরা চালু হয়নি। আদৌ সিনেমাটি হবে কি না তা নিয়ে রয়েছে শঙ্কা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭