কালার ইনসাইড

গোসলের দৃশ্য পোস্ট করে আলোচনায় কাঞ্চনের ‘প্রেমিকা’


প্রকাশ: 12/05/2022


Thumbnail

‘কৃষ্ণকলি’ খ্যাত টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন টলিউড অভিনেতা ও তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক গত বছর এমন অভিযোগ করে শোরগোর ফেলে দিয়েছিলেন কাঞ্চনের স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়। এরপর থেকে আলোচনায় রয়েছেন শ্রীময়ী।

বুধবার (১১ মে) শ্রীময়ী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, খোলামেলা পোশাকে বাথটাবে স্নান করছেন শ্রীময়ী। আবেদনময়ী লুকের এ ছবির ক্যাপশনে শ্রীময়ী লিখেছেন, ‘আরো সাহসী হও, নিজের মতো হও।’ তারপর থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন কাঞ্চনের কথিত এই প্রেমিকা।

এ ছবির বিষয়ে কথা বলতে ভারতীয় একটি সংবাদমাধ্যম শ্রীময়ীর সঙ্গে যোগাযোগ করে। বিষয়টি নিয়ে শ্রীময়ী বলেন—‘না চাইলেও আমাকে নিয়ে চর্চা হবে; খবর হবে সংবাদমাধ্যমে। সব চোখে পড়ে। আগে খারাপ লাগত, এখন মানিয়ে নিয়েছি। নিজেকে বোঝাই, অকারণ চর্চায় থেকে বিনোদন জোগাতে পারলে মন্দ কী? এতে যদি কিছু মানুষ খুশি হন তো হবেন! ধরে নিন, এটাই আমার সাহসিকতা!’

গত ৬ মে ছিল কাঞ্চনের জন্মদিন। এদিন ইনস্টাগ্রামে কাঞ্চনের সঙ্গে তোলা ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানান শ্রীময়ী। এরপর গুঞ্জন চাউর হয় বিয়ে করেছেন এই যুগল। এদিকে জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন কাঞ্চন। তার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন শ্রীময়ী। এ নিয়েও জোর চর্চা শুরু হয় অন্তর্জালে। এ আলোচনায় ভাটা না পড়তেই আরেক আলোচনার জন্ম দিলেন শ্রীময়ী।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭