কালার ইনসাইড

একই রঙের পোশাকে মা-ছেলের খুনসুটি


প্রকাশ: 12/05/2022


Thumbnail

জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র  ছেলে আব্রাম খান জয়।তারকা দম্পতির সন্তান তাই দর্শকের মাঝে স্বাভাবিক কারণে জয়কে নিয়ে দর্শকের বাড়তি আগ্রহ রয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি প্রকাশ করার পর পরই অসংখ্য লাইক-কমেন্টসে ভরে যায়।

জয়ের এখন মাকে নিয়েই বেশীভাগ সময় কাটে। শুটিংয়ের ব্যস্ততার মাঝেও ছেলেকে সময় দিতে যেন মরিয়া হয়ে থাকেন অপু বিশ্বাস। আর তাই তো একটু সময় পেলেই ছেলেকে নিয়ে আনন্দে মেতে উঠেন তিনি।

বৃহস্পতিবার অপু বিশ্বাস তাঁর ফেসবুক পেইজে একমাত্র সন্তানের সাথে বেশ কিছু ছবি শেয়ার করেন। ক্যাপশনে লিখেছেন, ম্যাচিং ম্যাচিং, একই একই।

তাঁর শেয়ার করা ছবিতে দেখা যায় মা-ছেলে একই রঙ ও ডিজাইনের পোশাকে সেজেছেন। ছবিটি শেয়ার করা মাত্রই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।



এর আগেও ঈদের দিন কালো রঙের পোশাকে সেজেছেন অপু। ছেলে জয়কেও পরিয়েছিলেন কালো পাঞ্জাবি ও কটি। জয়ের সঙ্গে তোলা কয়েকটি ছবি অপু  বিশ্বাস তাঁর ফেসবুক পেইজে শেয়ার করেন। ক্যাপশনে লিখেছেন ‘ঈদ মোবারক’।  

উল্লেখ্য, ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বিয়ে করেছিলেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের কথা ভেবে সেটা গোপন রাখেন। ২০১৬ সালে তাদের সন্তান আব্রাহাম খান জয়ের জন্ম হয়। ততদিনে শাকিবের সঙ্গে অনেক দূরত্ব তৈরি হয়ে যায় নায়িকার। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলে লাইভ অনুষ্ঠানে ছেলেকে নিয়ে হাজির হন অপু। তখনই তাদের বিয়ে, সন্তানের খবর প্রকাশ্যে আসে। এরপর শাকিব-অপুর সম্পর্কের চূড়ান্ত অবনতি হয়। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাদের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭