কালার ইনসাইড

দ্বিতীয় সপ্তাহে হল সংখ্যা বাড়লো 'গলুই'র


প্রকাশ: 13/05/2022


Thumbnail

এবারের ঈদুল ফিতরে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে চারটি ছবি 'শান','গলুই', 'বিদ্রোহী' ও 'বড্ড ভালোবাসি'। এই চার ছবির ্ মধ্যে যে গুলো আলোচানায় উঠে এসেছে তাঁর মাঝে শাকিব খান অভিনীত সরকারি অনুদানে নির্মিত 'গলুই' অন্যতম। ঢাকার কিছু জায়গা সহ এর বাইরে বিশেষ করে জামালপুরে ভালো চলছে গলুই। এখানে ছবিটি বিশেষভাবে প্রদর্শনের ব্যবস্থা করা হয়েছে ঈদের দিন থেকেই।

দর্শক চাহিবার উপর ভিত্তি করে ‘গলুই’ দ্বিতীয় সপ্তাহে এসে হলসংখ্যা বেড়েছে। ২৮টি সিনেমা হলে যাত্রা শুরু করা শাকিব খানের ‘গলুই’ দ্বিতীয় সপ্তাহে এসে চলছে ৩২টি সিনেমা হলে; যেখানে এ সপ্তাহে নতুন করে যুক্ত হয়েছে আটটি সিনেমা হলে। ঢাকায় সিনেমাটি মোটামুটি ব্যবসা করলেও জামালপুর ও সাভারে সিনেমাটি বেশ ভালো যাচ্ছে।

এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথম বার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। সিনেমাটিতে দেখা যাবে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্প। শাকিব-পূজা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন আজিজুল হাকিম, আলী রাজ, সুচরিতা, সমু চৌধুরী প্রমুখ। ২০২০-২১ অর্থবছরে অনুদান পাওয়া সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।





প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭