কালার ইনসাইড

বুবলী-রোশানের নয়া খবর


প্রকাশ: 13/05/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত নায়িকা শবনম বুবলী। চলচ্চিত্রের পাশাপাশি কাজ করছেন ওটিটি মাধ্যমেও। অন্যদিকে বর্তমান প্রজন্মের নায়ক জিয়াউল রোশান। এই দুই নায়ক-নায়িকা জুটি বেঁধে কিছু চলচ্চিত্রে কাজ করেছেন। নতুন খবর হলো, ‘প্রেম পুরাণ’ শিরোনামের সিনেমার মাধ্যমে আবারও জুটি বাঁধলেন রোশান ও বুবলী। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করবেন মাসুদ মহিউদ্দিন ও মাহমুদ হাসান শিকদার।

বুবলীর সঙ্গে আবারও নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে রোশান বলেন, পরিচালক ও প্রযোজকেরা আমাদের দুজনকে নিয়ে সিনেমা বানাতে আগ্রহী হচ্ছেন। আমারও মনে হচ্ছে, বুবলীর সঙ্গে আমার চমৎকার একটা বোঝাপড়া তৈরি হয়েছে, যা কাজের ক্ষেত্রে খুবই আরামদায়ক। বুবলীর সময়জ্ঞান ও সিরিয়াসনেস আমার ভীষণ ভালো লেগেছে। একজন সহশিল্পী যখন যেকোনো কাজের ক্ষেত্রে আন্তরিক থাকেন, তখন কাজ করেও বেশ ভালো লাগে।

বুবলী বলেন, প্রতিনিয়ত নিজেকে নতুন সব চরিত্রে দেখার প্রবল আগ্রহ থেকে ‘প্রেম পুরাণ’ চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হওয়া।

রোশান-বুবলী জুটির প্রথম সিনেমা ‘চোখ’। এরপর তারা জুটি বেঁধে অভিনয় করছেন ‘রিভেঞ্জ’, ‘বিট্রে’ ও ‘মায়া: দ্য লাভ’ সিনেমায়। বর্তমানে সিনেমাগুলো নির্মাণাধীন রয়েছে। চলতি বছরই কয়েকটি সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে।

রোশান অভিনীত মুক্তির অপেক্ষায় আছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’, ফরিদুল হাসানের ‘করপোরেট’, দীপঙ্কর দীপনের ‘অপারেশন সুন্দরবন’, অনন্য মামুনের ‘সাইকো’, নাদের চৌধুরীর ‘জ্বীন’ সিনেমাগুলো।

অন্যদিকে, বুবলী অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘ক্যাসিনো’, ‘তালাশ’, ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামের সিনেমাগুলো। পরিচালক মাহমুদ হাসান শিকদার জানান, আগামী এপ্রিলে ‘প্রেম পুরাণ’ সিনেমাটির শুটিং শুরু হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭